Inqilab Logo

বুধবার, ১৭ জুলাই ২০২৪, ২ শ্রাবন ১৪৩১, ১০ মুহাররম ১৪৪৬ হিজরী

প্রেম মেনে না নেয়ায় শ্বশুরকে পিটিয়ে হত্যা

রংপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০২৩, ৬:৩০ পিএম

রংপুরে মেয়ের প্রেম মেনে না নেয়ায় পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে।
ঘটনাটি রংপুরের পীরগাছা উপজেলার কৈকুড়ি ইউনিয়নের ইছলারহাটের চেংটুর ব্রিজ সংলগ্ন এলাকায় ঘটেছে। নিহত নওশাদ আলী রংপুরের মিঠাপুকুর উপজেলার মির্জাপুর ইউনিয়নের কাচারিবাজার এলাকার আবুল কাশেমের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নওশাদ আলীর মেয়ের সঙ্গে গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার রামধন এলাকার ওসমান গণির ছেলে আব্দুল করিমের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তাদের এই প্রেম নওশ্দা আলী মেনে না নেয়ায় মেয়েকে নিয়ে পালিয়ে যায় আব্দুল করিম। এ ঘটনায় করিমকে আসামি করে মিঠাপুকুর থানায় মামলা করেন নওশাদ আলী। মামলা দায়েরর পরে পুলিশ মেয়েকে উদ্ধার করে বাবার জিম্মায় দেয় এবং আব্দুল করিমকে গ্রেফতার করে জেল হাজতে পাঠায়। প্রায় তিন মাস হাজতবাসের পর স¤প্রতি জামিনে বের হন আব্দুল করিম। এ খবর পেয়ে আবারো তার বাড়িতে গিয়ে অবস্থান নেন নওশাদ আলীর মেয়ে।

মেয়ের বাবা নওশাদ আলী বুধবার সকালে আব্দুল করিমের বাড়িতে গিয়ে মেয়েকে জোর করে সঙ্গে নিয়ে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে ইছলারহাটের চেংটুর ব্রিজে পৌঁছালে তার পথ রোধ করে বেধরক পিটুনি দেন আব্দুল করিম। সেখানে নওশাদ আলী গুরুতর অসুস্থ্য হয়ে পড়লে স্থানীয় ইছলার হাটে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। এ সময় তার অবস্থার অবনিত হওয়ায় রমেক হাসপাতালে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পীরগাছা থানার উপপরিদর্শক (এসআই) আব্দুল মালেক বলেন, প্রেম ঘটিত কারণে এমন ঘটনা ঘটেছে বলে জানা গেছে। নওশাদ আলীর লাশ ময়নাতদন্ত শেষে জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিটিয়ে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ