Inqilab Logo

বুধবার, ১৭ জুলাই ২০২৪, ২ শ্রাবন ১৪৩১, ১০ মুহাররম ১৪৪৬ হিজরী

হবিগঞ্জে বিশ্বকাপ খেলাকে কেন্দ্র করে আর্জেন্টিনা সমর্থককে পিটিয়ে হত্যা

হবিগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০২২, ৩:১৮ পিএম

হবিগঞ্জের বাহুবলে বিশ্বাকাপ খেলাকে কেন্দ্র করে শহিদ মিয়া (৫০) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করা হয়েছে। সে বাহুবল উপজেলার আদিত্যপুর গ্রামের বাসিন্দা।

শনিবার দুপুরে এ ঘটনাটি ঘটেছে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরন করেছে।

স্থানীয়রা জানান, শুক্রবার রাতে জেলার বাহুবল উপজেলার আদিত্যপুর গ্রামের ব্রাজিল সমর্থক টেনু মিয়ার ছেলে সজিব মিয়ার সাথে একই গ্রামের আর্জেন্টিনা সমর্থক শহিদ মিয়ার ছেলে রুখন মিয়ার মধ্যে খেলা চলাকালীন সময়ে কথা কাটাকাটি হয়। এ নিয়ে তাদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। বিষয়টি তাৎক্ষণিক নিস্পত্তি করে দেন স্থানীয়রা।

শনিবার রুখনের পিতা শহিদ মিয়া সকালে স্থানীয় হাওর কাজ করতে যান। দুপুরে হাওর থেকে বাড়ি ফেরার পথে প্রতিপক্ষের লোকজন তাকে পিটিয়ে আহত করে। গুরুতর আহত অবস্থায় তাকে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শহিদ মিয়াকে মৃত ঘোষনা করেন।

খবর পেয়ে বাহুবল থানা পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদেন্তর জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করে।

এ ব্যাপারে বাহুবল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুল ইসলাম খান জানান, পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। অভিযুক্তদের গ্রেফতার করতে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিটিয়ে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ