Inqilab Logo

রোববার, ২১ এপ্রিল ২০২৪, ০৮ বৈশাখ ১৪৩১, ১১ শাওয়াল ১৪৪৫ হিজরী

পরকীয়া সন্দেহে স্ত্রীকে কাঠের টুকরো দিয়ে পিটিয়ে হত্যা

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০২৩, ৪:০৮ পিএম

ঢাকার সাভারের আশুলিয়ায় পরকীয়া সন্দেহে স্ত্রীকে কাঠের টুকরো দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে। এ ঘটনায় পুলিশ নিহতের স্বামী জনিকে গ্রেপ্তার করেছে।

বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে আশুলিয়ার বুড়িরবাজার বাঁশতলা এলাকায় এ ঘটনা ঘটে।
গ্রেপ্তার মো: জনি (৩০) জামালপুর জেলার সদর থানার কলাবাধা গ্রামের মো. জিয়াউল মিয়ার ছেলে।
নিহত সুবর্ণা আক্তার (২৪) জামালপুর জেলার সরিষাবাড়ী থানার আদরাচর গ্রামের সুজন মিয়ার মেয়ে। তারা আশুলিয়ার বুড়ির বাজার এলাকার চান মিয়ার বাড়িতে ভাড়া থাকতেন। জনি পেশায় পোশাক শ্রমিক এবং সুবর্ণা গৃহিণী ছিলেন। প্রায় চার বছর আগে তাদের বিয়ে হয়। তাদের ঘরে এক বছরের শিশুসন্তান রয়েছে।

স্থানীয়দের বরাত দিয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) শাহিন আহমেদ নয়ন জানান, স্ত্রী সুবর্ণার পরকীয়ার বিষয়টি জানতে পেরে রাতে বাড়িতে এসে দুজনের মধ্যে ব্যাপক ঝগড়া হয়। এক পর্যায়ে জনি উত্তেজিত হয়ে রান্নার কাজে ব্যবহৃত কাঠের টুকরো দিয়ে স্ত্রীকে আঘাত করলে মাথায় আঘাত লেগে তার মৃত্যু হয়।

খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ শুক্রবার ভোরে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরন করেন। গ্রেপ্তার করেন নিহতের স্বামী জনিকে।
এসআই শাহিন আরও বলেন, নিহতের স্বজনদের খবর দেওয়া হয়েছে তারা আসলেই মামলা নথিভ‚ক্ত করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিটিয়ে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ