Inqilab Logo

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

হোসেনপুরে বিদেশগামী যুবককে নির্মমভাবে পিটিয়ে হত্যা

হোসেনপুর(কিশোরগঞ্জ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০২৩, ৮:৪২ এএম | আপডেট : ৯:৫৪ এএম, ৮ ফেব্রুয়ারি, ২০২৩

কিশোরগঞ্জের হোসেনপুরে ওরশের মেলা দেখতে গিয়ে দুর্বৃত্তদের হামলায় বিদেশগামী যুবক রাতুল(২২)এর মৃত্যু হয়েছে। তিনদিন ময়মনসিংহ মেডিকেলে চিকিৎসায় তার অবস্থার অবনতি হলে ঢাকা নেয়ার পথে গত (০৭ ফেব্রয়ারী) দুপুরে সে মারা যায় । পরিবারের একমাত্র উপার্জনক্ষম ছেলেকে হারিয়ে নিহতের পরিবারে শোকের মাতম চলছে। উপজেলার সাহেবের চর গ্রামের মৃত রফিকুল ইসলামের ছেলে রাতুল গাজিপুরে চাকরিরত ছিল কিন্তু সংসারের সচ্ছলতার জন্য বিদেশে যাওয়ার জন্য টাকা জমা দেয়। এ উপলক্ষে চলতি মাসে বিদেশে যাওয়ার জন্য বাড়ীতে আসে। গত রবিবার সাহেবের চর এলাকায় ওরশের মেলা দেখতে যায়। এ সময় ওই এলাকার ভাটিপাড়ার একদল দুবৃর্ত্ত দেশিয় অস্ত্র দ্বারা হামলায় গুরুতর আহত হলে তাকে ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয় সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নেওয়ার পথে সে মারা যায় । তার মৃতে্যুর খবরে উত্তেজনা বিরাজ করায় এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়,বিগত বছর ১৮ডিসেম্বর বিশ্বকাপ ফুটবল ফাইনাল খেলা চলাকালীন সাহেবেরচর হাজী বাড়িতে পর্দায় খেলা দেখা নিয়ে তুচ্ছ ঘটনার জের ধরে প্রতিপক্ষের মাঝে জেদ থেকে যায়। এরই ধারাবাহিকতায় ওরশের মেলায় প্রতিপক্ষের অর্তকিত হামলায় রাতুল ও রিফাত গুরুতর আহত হয়। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে । হোসেনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান টিটু জানান,অভিযুক্তদের ধরতে অভিযান চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিটিয়ে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ