Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

যুবদল নেতা হত্যা মামলায় কারামুক্তির পর আ.লীগ নেতার দুধ দিয়ে গোসল

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২৩, ৯:৪৮ এএম

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার সাগরদিঘী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা হেকমত আলী জেল থেকে কারামুক্তির পর দুধ দিয়ে গোসল করেছেন। বিষয়টি নিয়ে এলাকায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) দুপুরে সাগরদিঘী গ্রামের নিজ বাড়িতে দুধ দিয়ে গোসল করেন। তিনি ইউনিয়ন পরিষদ নির্বাচনে সহিংসতায় নিহত বিএনপি যুবদল নেতা আব্দুল মালেক হত্যা মামলায় কারাগারে ছিলেন।

সাগরদিঘী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হেকমত সিকদার জানান, আমার পরিবারের কেউ জেল খাটেনি। আমিই প্রথম জেল খেটেছি। এতে বাড়িতে আসার পর পরিবারের লোকজন দুধ দিয়ে আমাকে গোসল করিয়ে পবিত্র করেন। এছাড়াও বাজারে আনন্দ মিছিলও করেছে এলাকাবাসী।

উল্লেখ্য, ২০১৮ সালের ২৮ মার্চ ঘাটাইলের সাগরদীঘি ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে রাত ৩টার দিকে গুলিতে আব্দুল মালেক (৪৫) নামে যুবদলের এক নেতা নিহত হন। তিনি গুপ্তবৃন্দাবন গ্রামের বাসিন্দা নেছার উদ্দিনের ছেলে। পরদিন ২৯ মার্চ গুপ্তবৃন্দাবন সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত করে নির্বাচন কমিশন

এ ঘটনায় চেয়ারম্যানকে আসামি করে মামলা করে তার পরিবার। এ ঘটনায় জড়িত থাকায় চেয়ারম্যান হেকমত সিকদারকে গত ১ জানুয়ারি টাঙ্গাইল পৌর শহরের নতুন বাসস্ট্যান্ড এলাকা থেকে গ্রেফতার করে আদালতে পাঠায় ক্রিমিনাল ইনভেস্টেগেশন ডিপার্টমেন্ট (সিআইডি)। এরপর থেকে তিনি টাঙ্গাইলের কারাগারে ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কারামুক্তি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ