Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অবশেষে প্রাণ বঙ্গ মিলার্স এর আগুনে দগ্ধ শিশু রিয়াদ বাবুর মৃত্যু

ফুলবাড়ী(দিনাজপুর) প্রতিনিধি | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২৩, ৫:০৩ পিএম

অবশেষে দিনাজপুরের ফুলবাড়ীতে অটো রাইস মিলের পরিত্যক্ত ছাইয়ের আগুনে পড়ে যাওয়া দগ্ধ শিশু রিয়াদ বাবুর চিকিৎসারত অবস্থায় মৃত্যু হয়েছে।
আগুনে দগ্ধ হয়ে মৃত্যুবরণকারী শিশু রিয়াদ বাবু রাঙ্গামাটি এলাকার জামডাঙ্গা গ্রামের মোস্তাকিন ও রুমা দম্পতির দ্বিতীয় ছেলে।
শুক্রবার বিকেলে উপজেলার রাঙ্গামাটি এলাকায় প্রাণ গ্রুপের বঙ্গ মিলার্স অটো রাইস মিলের পরিত্যক্ত ছ্ইায়ের আগুনে দগ্ধ শিশু রিয়াদ বাবু(৫)কে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়া হয়। চিকিৎসারত অবস্থায় শনিবার দিবাগত রাতে ভোর ৪টায় শিশুটির মৃত্যু হয়। এঘটনায় ওই শিশুটির পরিবারসহ এলাকার শোকের ছায়া নেমে এসেছে। পাশাপাশি এলাকার মানুষ প্রান বঙ্গ মিলার্স কোম্পানীর অরক্ষিত ঘেরা-বেড়ার জন্য এমন দূঘর্টনা ঘটছে বলেও ক্ষোভ জানিয়েছেন।
নিহতের চাচা জানান,দগ্ধ শিশু রিয়াদ বাবু ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় শনিবার দিবাগত রাত ভোর ৪টায় মৃত্যুবরণ করে। নিহতের লাশ ঢাকা থেকে তার গ্রামে বাড়িতে আনা হচ্ছে বলে জানান তিনি।
এবিষয়ে কথা বলার জন্য প্রাণ গ্রুপের ফ্যাক্টরির জেনারেল ম্যানেজার জাকারিয়া হোসেনের সাথে বার বার যোগাযোগ করেও তাকে পাওয়া যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ