Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাশিয়ার বিজয় নিশ্চিত হয়েছে জনগণের ঐক্য, যোদ্ধাদের বীরত্বে: পুতিন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২৩, ৭:৩০ পিএম

রাশিয়ান জনগণের ঐক্য, বিশেষ অপারেশন যোদ্ধাদের বীরত্ব এবং সামরিক-শিল্প কমপ্লেক্স (এমআইসি) পরিচালনার উপর ভিত্তি করে রাশিয়ার বিজয় অনিবার্য, বুধবার রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন ওবুখভ স্টেট প্ল্যান্ট পরিদর্শনকালে বলেছিলেন।

রাষ্ট্রপ্রধান উল্লেখ করেছেন যে, রাশিয়ান সামরিক-শিল্প কমপ্লেক্স বিশ্বের সমস্ত উৎপাদকদের মিলিত হিসাবে অনেকগুলো বিমান প্রতিরক্ষা ক্ষেপণাস্ত্র উৎপাদন করে। এছাড়াও, পুতিন আরও কয়েকটি উপাদান উল্লেখ করেছেন যা তাকে রাশিয়ার বিজয়ের নিশ্চয়তা দেয়।

‘শেষ ফলাফল এবং বিজয়ের দৃষ্টিকোণ থেকে, যা অনিবার্য, এমন কিছু জিনিস রয়েছে যা কোথাও যায়নি এবং যেগুলি আমাদের বিজয়ের ভিত্তি। এটি রাশিয়ান জনগণের ঐক্য ও সংহতি, সাহসিকতা এবং বীরত্ব। আমাদের যোদ্ধারা বিশেষ সামরিক অভিযানে এবং ফ্রন্টলাইনে, এবং অবশ্যই, আপনার মতো উদ্যোগের সামরিক-শিল্প কমপ্লেক্সের অপারেশন,’ তিনি বলেছেন।

‘এ লিঙ্কগুলির প্রতিটি - শিল্প; রাষ্ট্রীয় অর্থের অবস্থা; সামাজিক ক্ষেত্র, পরিবারগুলির সমর্থন সহ যেগুলি রাষ্ট্র থেকে বিশেষ মনোযোগ প্রয়োজন; স্বাস্থ্যসেবা - এই সমস্ত আমাদের দক্ষ বিকাশ এবং বিজয়ের ভিত্তি তৈরি করে। এটি নিশ্চিত করা হয়। এটা নিয়ে আমার কোনো সন্দেহ নেই,’ যোগ করেছেন পুতিন। সূত্র: তাস।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুতিন

২৪ ফেব্রুয়ারি, ২০২৩
২৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ