Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

এড. খন্দকার মাহবুব হোসেন একজন মেধাবী আদর্শবান আইনজীবী ও রাজনীতিবিদ : ইসলামী ঐক্যজোট

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২৩, ৬:৪৫ পিএম

মরহুম এডভোকেট খন্দাকার মাহবুব হোসেনের জন্য এক আলোচনা সভা ও দোয়া মাহফিল সিলেট জেলা ইসলামী ঐক্যজোটের উদ্যোগে আজ মঙ্গলবার (১৭ জানুয়ারি) সিলেট জজকোর্ট প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। জেলার সভাপতি হযরত মৌলানা মুফতি আবুল করিম হক্কানীর সভাপতিত্বে মরহুম এডভোকেট খন্দকার মাহবুব হোসেনের জীবন ইতিহাস ব্যাখ্যা করেন মাহফিলের প্রধান অতিথি সুপ্রীম কোর্টের আইনজীবী ইসলামী এক্যজোটের চেয়ারম্যান এডভোকেট মাওলানা আব্দুর রকিব বলেন, মরহুম খন্দকার মাহবুব হোসেন আইন বিভাগের একজন গৌরবজ্জ্বল নেতা ছিলেন। তার নিকট থেকে জুনিয়র আইনজীবী বহুবিদ উপকার হাসিল করেছেন।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান মৌলান মোজাম্মেল হক, মৌলানা জুবায়ের আহমদ আনছারী, ইলিয়াছ বিল রিয়াছত, এডভোকেট আহমদ ওবায়দুর রহমান ফাহমি, এডভোকেট ময়নুল হক, এডভোকেট আব্দুল্লাহ, মো: আব্দুল কুদ্দুছ, রফিকুজ্জামান, জামিল হোসেন প্রমুখ। মরহুম এডভোকেট খন্দকার মাহবুব হোসেনের জন্য মাহফিলে বিশেষ মোনাজাত করেন প্রখ্যাত আলেক হযরত মাওলানা মোজাম্মেল হক। বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইসলামী ঐক্যজোট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ