Inqilab Logo

শনিবার, ২২ জুন ২০২৪, ০৮ আষাঢ় ১৪৩১, ১৫ যিলহজ ১৪৪৫ হিজরী

বিএনপির দুই নেতার শাস্তির দাবিতে মির্জাপুরে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২৩, ৫:৪০ পিএম

বাংলাদেশের স্বাধীনতা ও সংবিধান সম্পর্কে বিএনপির কেন্দ্রীয় দুই নেতা গয়েশ্বর চন্দ্র রায় ও আব্দুল আওয়াল মিন্টুর কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে তাদের গ্রেপ্তার ও শাস্তির দাবিতে টাঙ্গাইলের মির্জাপুরে মুক্তিযোদ্ধারা মানববন্ধন করেছে।
মঙ্গলবার বেলা ১১টার দিকে মির্জাপুর পুরাতল বাসস্ট্যান্ড এলাকায় উপজেলা মুক্তযোদ্ধা কমপ্লেক্সের সামনে তারা এই মানবন্ধন করে।
মির্জাপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমন্ডার অধ্যাপক দুর্লভ বিশ্বাসের সভাপতিত্বে বক্তৃতা মানববন্ধন চলাকারে বক্তৃতা করেন উপজেলা আ.লীগের সভাপতি মীর শরীফ মাহামুদ, পৌরসভার সাবেক দুই মেয়র বীরমুক্তিযোদ্ধা শহীদুর রহমান ও বীরমুক্তিযোদ্ধা মোশারফ হোসেন মনি, উপজেলা আ.লীগের সহসভাপতি বীরমুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী ও সৈয়দ ওয়াহিদ ইকবাল, বীর মুক্তিযোদ্ধা আলাউদ্দিন আল আজাদ, বীর মুক্তিযোদ্ধা শাজাহান সাজু প্রমুখ।
বক্তারা বলেন, বিএনপি নেতা গয়েশ্বর চন্দ্র রায় ও আব্দুল আওয়াল মিন্টু বলেছেন, বাংলাদেশের স্বাধীনতা হঠাৎ করে এসেছে এবং ১৯৭২ সালের সংবিধান ছুরে ফেলে দেওয়া হবে। তাদের এই বক্তব্য রাষ্ট্রদ্রোহিতার শামিল। অবিলম্বে গ্রেপ্তার করে শাস্তির দাবি জানান বক্তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন

২২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ