Inqilab Logo

রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

টাঙ্গাইল জেনারেল হাসপাতালে দালাল চক্রের ছয় সদস্যকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২৩, ২:৩২ পিএম

টাঙ্গাইল জেনারেল হাসপাতালে দালাল চক্রের ছয় সদস্যকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। রোববার দুপুরে জেলা প্রশাসন কার্যালয়ের সিনিয়র সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট খায়রুল ইসলাম ও মো. আবুবকর সরকারের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

দন্ডপ্রাপ্তরা হচ্ছে, সদর উপজেলার করটিয়া গ্রামের আবুল কাশেম খানের মেয়ে জোছনা খান (৪০), সুরুজ গ্রামের মঙ্গল মিয়ার ছেলে খোকন মিয়া (৩৪), চরপাতুলী গ্রামের আ. হামিদ মিয়ার ছেলে মুসা মিয়া, সন্তোষ এলাকার মাইন উদ্দিন সরকারের ছেলে মিজানুর রহমান (৪০), দেলদুয়ার উপজেলার জাঙ্গালিয়া গ্রামের মৃত মিজানুর রহমানের ছেলে মিরাজ আহমেদ (৬২) ও নাল্লাপাড়া গ্রামের খোরশেদ মিয়া ছেলে মো. ইয়ামিন মিয়া (৩৬)।

ম্যাজিস্ট্রেট খায়রুল ইসলাম জানান, হাসপাতালে অভিযান চালিয়ে জোছনা খানকে ১৫ দিন, মিজানুর রহমানকে তিন মাসসহ বাকি চারজনকে এক মাস করে বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়েছে। দন্ডবিধি ১৮৬০ এর ২৯১ ধারায় তাদের কারাদন্ড দেয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কারাদন্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ