Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কুমিল্লায় হত্যা মামলায় একজনের যাবজ্জীবন কারাদন্ড

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২৩, ৯:৪৩ পিএম

কুমিল্লায় মুরগি ব্যবসায়ী শফিকুল ইসলাম হত্যা মামলার রায়ে মোঃ ইকবাল হোসেন নামে এক আসামিকে যাবজ্জীবন কারাদন্ড ও দশহাজার টাকা অর্থদন্ড অনাদায়ে ৬ মাসের কারাদন্ডাদেশ দিয়েছে আদালত।

মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি ) সকাল সাড়ে ১১ টায় কুমিল্লা অতিরিক্ত জেলা দায়রা জজ ৫ম আদালতের বিচারক জাহাঙ্গীর হোসেন এ রায় দেন।

এ সময় আসামি ইকবাল হোসেন আদালতের কাঠগড়ায় উপস্থিত ছিলেন। দণ্ডপ্রাপ্ত ইকবাল হোসেন কুমিল্লা বরুড়া উপজেলার হুরুয়া গ্রামের আইয়ুব আলীর ছেলে। নিহতের শফিকুল ইসলাম একই গ্রামে মুরগির ফার্মের ব্যবসা করতেন।

রাষ্ট্রপক্ষের আইনজীবী ছিলেন এপিপি এডভোকেট নজরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।


কুমিল্লা কোর্ট পুলিশের পরিদর্শক মুজিবুর রহমান বলেন, রায় ঘোষণার পর আসামী মো : ইকবালকে কারাগারে প্রেরণ করা হয়েছে।

ঘটনার বিবরণে জানা যায়,২০১১ সালের ১৮ সেপ্টেম্বর রাত সাড়ে ৯টায় বরুড়া হুরুয়া গ্রামে মুরগি ব্যবসায়ী মোঃ শফিকুল ইসলাম নিখোঁজ হন। পরে ২১ সেপ্টেম্বর সকালের দিকে ওই গ্রামের একটি কালভার্টের নিচে শফিকুলের লাশ উদ্ধার করে পুলিশ। একই দিনে নিহতের ছেলে মো. জাকারিয়া বাদী হয়ে বরুড়া থানায় হত্যা মামলা দায়ের করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যাবজ্জীবন কারাদন্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ