Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অপরাধ নিয়ন্ত্রণে বিট পুলিশিং সমাবেশ

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০২৩, ৫:৩৬ পিএম

বিট পুলিশিং বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি, তথ্য দিন সেবা নিন এই শ্লোগান গুলোকে সামনে রেখে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ থানায় ১১টি ইউনিয়নে ১১বিটে ও ১টি পৌর সভায় ৩টি বিটে মোট ১৪টি বিটে চলছে বিট পুলিশিং কার্যক্রম। ১৪টি বিটে রয়েছে ১৪টি বিট কার্যালয়। প্রতিটি বিটে রয়েছে একজন সাব-ইন্সপেক্টর পদমর্যাদার কর্মকর্তা। জনগণকে দ্রুততম সময়ে সেবা প্রদানের লক্ষ্যে এবং এলাকার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে বিট পুলিশিং কার্যক্রম অব্যাহত রয়েছে। বিট পুলিশিং এর নিয়মিত কার্যক্রমের পাশাপাশি সমাজ থেকে ইভটিজিং, জুয়া, সন্ত্রাস ও মাদক নির্মূল, অপমৃত্যু এবং ধর্ষণ বিরোধী সভার আয়োজনের মাধ্যমে মানুষকে সচেতন করার কাজ করে যাচ্ছে বিট পুলিশিং কর্মকর্তারা। বিট পুলিশিং কার্যক্রমকে ফলপ্রসূ করতে নিয়মিত মনিটরিং করছেন জেলা পুলিশ। এরই অংশ হিসেবে ১৪ জানুয়ারি ২০২৩ রবিবার বিকেলে থেকে সন্ধা পর্যন্ত ঈশ্বরগঞ্জ থানা আয়োজিত উচাখিলা বাজারে বিভিন্ন অপরাধ নিয়ন্ত্রণে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়। ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ পীরজাদা শেখ মোহাম্মদ মোস্তাছিনুর রহমানের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা।

সমাবেশে উপস্থিত ছিলেন, ময়মনসিংহ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (গৌরীপুর সার্কেল) সুমন মিয়া, উচাখিলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ারুল হাসান খান সেলিম, উপজেলা কমিউনিটি পুলিশের সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান আকন্দ হলুদ, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক রুহুল আমিন রাহুল, উচাখিলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মঞ্জুরুল হক মঞ্জু, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জুনায়েদুল ইসলাম ভূইয়া সুমন, উপজেলা ছাত্র লীগের সভাপতি শেখ ওলী উল্লাহ রাসেল, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আব্দুল হাদী, উচাখিলা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শফিকুল ইসলাম।

এছাড়াও সভায় উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধাগন, স্থানীয় জনপ্রতিনিধি, সাংবাদিক, গণ্যমান্যব্যক্তিবর্গ ও সাধারণ জনগণ।

সভায় বক্তারা সন্ত্রাস-জঙ্গিবাদ, নারী নির্যাতন, ইভটিজিং, বাল্যবিবাহ ও সাইবার ক্রাইম রোধে ঈশ্বরগঞ্জ থানা পুলিশের কার্যকর ভূমিকার জন্য ভূয়সী প্রশংসা করেন ও ধন্যবাদ জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সমাবেশ

২৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ