Inqilab Logo

শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাঙ্গুনিয়ায় অগ্নিকাণ্ডে একই পরিবারের পাঁচজনের মৃত্যু

রাঙ্গুনিয়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

রাঙ্গুনিয়া পারুয়ায় বাড়িতে আগুন লেগে একই পরিবারের পাঁচজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় দগ্ধ হয়েছেন আরও একজন। গত বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে এ অগ্নিকাণ্ড ঘটে।
নিহতরা হলেন- খোকন বসাকের বাবা কাঙ্গাল বসাক (৭০), মা ললিতা বসাক (৬০), স্ত্রী লাকি বসাক (২৫), ছেলে সৌরভ বসাক (১২) ও মেয়ে সায়ন্তী বসাক (৬)। এসময় গৃহকর্তা খোকন বসাকের শরীরের ৮০ শতাংশ পুড়ে গেছে। তাঁকে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
পারুয়া ইউনিয়নের চেয়ারম্যান একতেহার হোসেন ইনকিলাবকে জানান, স্থানীয় সবজি ব্যবসায়ী খোকন বসাকের বাড়িতে রাত দেড়টার দিকে আগুন লাগে। বাড়িতে শুকনো পাতা দিয়ে রাতের রান্না হয়েছিল। পরে সেই আগুন পুরোপুরি না নেভানোয় তা থেকে আগুন ছড়িয়েছে বলে ধারণা করা হচ্ছে।
তিনি বলেন, বাড়িতে একটিই দরজা ছিল। সেই দরজার মুখে রাখা একটি সিএনজি চালিত অটোরিকশায়ও আগুন লাগে। ধারণা করা হচ্ছে, অটোরিকশার গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে আগুন মুহূর্তে ছড়িয়ে পড়ে। যার কারণে কেউ ঘর থেকে বের হতে পারেননি। গভীর রাত হওয়ায় প্রতিবেশী ও ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মী আসার আগেই সবকিছু পুড়ে ছাই হয়ে যায়। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
ফায়ার সার্ভিসের রাঙ্গুনিয়া স্টেশনের কর্মকর্তা মো. কামরুজ্জামান সুমন বলেন, আগুনের খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিটের চেষ্টায় ভোররাত ৪টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। এ ঘটনায় পাঁচজন মারা গেছেন।
রাঙ্গুনিয়া থানার ওসি মাহাবুব মিল্কি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ লাশ উদ্ধার করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ