Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিষপানে যুবকের আত্মহত্যা

মির্জাগঞ্জ (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০২৩, ১২:৩৫ পিএম

মির্জাগঞ্জ থানার মজিদবারিয়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডে মো.জাহিদ মৃধা (২৬) নামে এক যুবক বিষপানে আত্মহত্যা করছেন বলে জানিয়েছে তার স্বজনরা। বৃহস্পতিবার (১২ জানুয়ারি) সকাল ৯ টায় সুলতানাবাদ গ্রামের নিজবাড়িতে এ ঘটনা ঘটে।
মৃত জাহিদ একই এলাকার নাসির মৃধার ছেলে।
স্বজনদের কাছ থেকে জানা গেছে, ঢাকার একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করতো জাহিদ। ১২ দিন আগে বাড়ি আসে সে। ঘটনার দিন সকালে জাহিদের ছোট চাচি রীনা তাকে বাড়ির পাশে রাস্তায় পড়ে থাকতে দেখে চিৎকার দেয়। এ সময় বাড়ির লোকজন এসে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক বিষপানের কারনে মৃত্যু হয়েছে বলে জানান।
স্থানীয় ইউপি সদস্য আজিজ শিকদার মুঠোফোনে বলেন, বিষপান করে আত্মহত্যা করছে বলে জানতে পেরেছি। তবে কি কারনে করছে তা আমার জানা নেই।
মির্জাগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ হুমায়ুন কবির বলেন, নিজবাড়িতে অজ্ঞাত কারণে মো.জাহিদ বিষপান করে। সাকাল দশটার দিকে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ময়না তদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ