Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কিস্তির চাপে আত্মহত্যা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০২৩, ৫:৩১ এএম

চট্টগ্রাম লোহাগাড়া উপজেলার পদুয়া ইউনয়িনের ফরিয়াদুল এলাকা থেকে এনামুল হক বাদশা নামে এক ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১১ জানুয়ারি) সকালে নিজকক্ষ থেকে গলায় ফাঁস লাগানো অবস্থায় তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। স্থানীয় ইউপি সদস্য শহীদুল ইসলাম বিষয়টি জানিয়েছেন।

নিহতের চাচাতো ভাই কামাল উদ্দিন বলেন, 'রাতে খেয়ে শোবার ঘরে ঘুমাতে যান তিনি। নিয়মিত ফজরের নামাজ আদায় করতেন। সকালে কোনো সাড়া না পেয়ে পরিবারের লোকজন দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে তার ঝুলন্ত মরদেহ দেখতে পাই। পরে আমরা পুলিশকে খবর দিলে তার মরদেহ উদ্ধার করে।'

তিনি আরও বলেন, ‘পারিবারিক কারণে বাদশা বিভিন্ন এনজিও থেকে নিজের নামের পাশাপাশি স্ত্রীর নামেও ঋণ নিয়েছিল। ঋণের টাকা পরিশোধ করতে না পারায় তার মধ্যে হতাশা তৈরি হয়। এনজিওর লোকেরা তাকে টাকার জন্য চাপ দিত। তার ঘরের আসবাবপত্রও নিয়ে যাওয়া চেষ্টা করে। ওই হতাশায় তিনি আত্মহত্যা করেন।’

লোহাগাড়া থানার উপপরিদর্শক (এসআই) মামুন মিয়া বলেন, মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) মর্গে পাঠানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ