Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

ঘোড়াঘাটে ইট বোঝাই ট্রলির কেড়ে নিল শিশুর প্রাণ

হিলি সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০২৩, ২:৪১ পিএম

দিনাজপুরের ঘোড়াঘাটে বাড়ির পাশে রাস্তা পারাপারের সময় ইট বোঝাই ট্রলির ধাক্কায় সিফাত ইসলাম (৫) নামের এক শিশু মারা গেছে। বুধবার (১১ জানুয়ারী) সকাল সাড়ে ১১ টায় ঘোড়াঘাট-গাইবান্ধা সড়কের পাঁচপীর নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

নিহত শিশু সিফাত পৌর এলাকার পাঁচপীর গ্রামের রানা মিয়ার ছেলে।

খোঁজ নিয়ে জানা গেছে, ঘোড়াঘাট করতোয়া ব্রীজ হতে ইট বোঝাই একটি ট্রলি আজাদ মোড়র দিকে যাচ্ছিল।এসময় শিশু সিফাত বাড়ির সামনের রাস্তা পার হতে ধরলে ট্রলিটবর সাথে ধাক্কা খেয়ে রাস্তার পাশে উল্টে যায়। স্থানীয়রা শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক বলেন,দুপুরের আগে স্থানীয় লোকজন শিশুটিকে হাসপাতালে নিয়ে এসেছিল। আমরা তাকে মৃত অবস্থায় পেয়েছি।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির বলেন,আমরা খবর পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ সদস্যদেরকে পাঠানো হয়েছে। পরিবারের অভিযোগ থাকলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ