Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চীনে ঘন কুয়াশায় সড়ক দুর্ঘটনা, নিহত ১৭

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০২৩, ৯:৩৬ এএম

চীনের পূর্বাঞ্চলীয় জিয়াংসি প্রদেশে ঘন কুয়াশার কারণে সড়ক দুর্ঘটনায় ১৭ জন নিহত এবং ২২ জন আহত হয়েছে। গতকাল শনিবার স্থানীয় সময় দিবাগত রাত ১টার দিকে নানচাং কাউন্টিতে এ দুর্ঘটনা ঘটে। চীনা রাষ্ট্রীয় সংবাদমাধ্যমের বরাতে এসব তথ্য জানিয়েছে বার্তা সংস্থা এএফপি।
রাষ্ট্রীয় সংবাদমাধ্যম সিসিটিভি জানায়, এ দুর্ঘটনায় ১৭ জন মারা গেছেন এবং ২২ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। এ ছাড়া এ ঘটনার কারণ উদ্ঘাটনে গভীর তদন্ত চলছে বলেও জানায় সিসিটিভি।
তবে এ ঘটনার পর পরই ওই এলাকায় ঘন কুয়াশা পড়েছে জানিয়ে গাড়িচালকদের জন্য ভ্রমণ উপদেশ জারি করে নানচাং কাউন্টি ট্রাফিক পুলিশ।
চীনে সড়ক দুর্ঘটনা খুবই সাধারণ ঘটনা। গত মাসে মধ্য চীনে ঘন কুয়াশার কারণে শতাধিক যানবাহনের সংঘর্ষ হয়, যেখানে একজন মারা যান। এ ছাড়া গত সেপ্টেম্বরে দেশটির দক্ষিণ-পশ্চিম গুইঝো প্রদেশে যাত্রীবাহী একটি বাস উল্টে ২৭ জন মারা যান।



 

Show all comments
  • Nazmul ৮ জানুয়ারি, ২০২৩, ৯:৪০ এএম says : 0
    বেশি গরম ও বেশি শীত দুইটাই জাহান্নামের তাপ। আল্লাহ তুমি আমাদের হেফাজত করো
    Total Reply(0) Reply
  • Hasan ৮ জানুয়ারি, ২০২৩, ৯:৩৮ এএম says : 0
    আল্লাহ তুমি বিশ্ববাসীকে হেফাজত করো
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চীন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ