Inqilab Logo

রোববার, ১৪ জুলাই ২০২৪, ৩০ আষাঢ় ১৪৩১, ০৭ মুহাররম ১৪৪৬ হিজরী

খুলনায় ড্রেনে মিলল ওষুধ কোম্পানীর কর্মচারীর লাশ

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০২৩, ১:৫৬ পিএম

খুলনা নগরীর মিয়াপাড়া পাইপের মোড় তৃতীয় গলির একটি ড্রেনের ভেতর থেকে মিজানুর রহমান মুকুল ৩৫) নামে এক ব্যাক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার সকাল ৮ টার দিকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত ব্যক্তি ওই গলির টিপু সাহেবের বাড়ির ভাড়াটিয়া। তিনি সিটি ওভারসীস নামে ওষুধ কোম্পানীর কম্পিউটার অপারেটর ছিলেন।

স্থানীয়রা জানান, সকালে এলাকার লোকজন রাস্তার পাশে ড্রেনের মধ্যে লাশটি পড়ে থাকতে দেখে। এ সময়ে প্রতিবেশীরা এগিয়ে এসে তার মরদেহ ড্রেন থেকে উপরে ওঠায়। পরে তার বাড়ির সদস্যদের খবর দেওয়া হয়।
খুলনা থানার এস আই টিপু সুলতান বলেন, মৃত ব্যক্তি খুলনায় একটি ওষুধ কোম্পানীর কম্পিউটার অপারেটর হিসেবে কর্মরত ছিলেন। রাতে তিনি বাসায় ফেরেনি। সকালে পরিবারের সদস্যরা তার মরদেহ ড্রেন থেকে উদ্ধার করে পুলিশকে খবর দেয়। সুরতহাল রিপোর্ট করে লাশ ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তবে মৃত্যুর প্রকৃত কারণ জানা যায়নি। রিপোর্ট হাতে এলে মৃত্যুর রহস্য জানা যাবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ