Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বৃষ্টির পানিতে নিমজ্জিত খুলনা মহানগরী

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০২১, ১২:০১ এএম

৩ ঘন্টার বৃষ্টিতে নগরীর বেশ কিছু প্রধান সড়ক তলিয়ে গেছে। এসময় পথচারী ও যানবাহন চলাচলে চরম ভোগান্তিতে পড়তে হয়। খুলনার পানি নিষ্কাশন ব্যবস্থার উন্নয়ন না হওয়ায় এই পানিবদ্ধতার সৃষ্টি হয়।
জানা গেছে, গত কয়েক বছর ধরে বর্ষার সময় নগরবাসীকে এমন ভোগান্তির শিকার হতে হচ্ছে। শুধু সড়ক নয়, নগরীর নিম্নাঞ্চল টুটপাড়া, লবনচরা, বয়রা বাজার, ফুলবাড়িগেট, শিরোমনিসহ কয়েকটি এলাকা পানিতে নিমজ্জিত হয়ে পড়ে। গতকাল বৃষ্টিতে নগরীর ট্রাফিক অফিসের সামনের খুলনা-যশোর রোড, নগরীর খানজাহান আলী রোড, রূপসা স্ট্যান্ড রোড, নগর ভবনের সামনে, মুজগুন্নি সড়কসহ কমপক্ষে ১৫ টি প্রধান সড়ক হাঁটু পানিতে তলিয়ে যায়। এর মধ্যে মুজগুন্নি সড়ক আগে থেকেই মারাত্মক বড় বড় গর্ত থাকায় খুবই ঝুঁকির মধ্য দিয়ে যানবাহনকে চলতে হয়।
খুলনা আবহাওয়া অফিসের সিনিয়র আবহাওয়া কর্মকর্তা আমিরুল আজাদ জানান, বর্ষা মৌসুমের স্বাভাবিক বৃষ্টি হয়েছে। তিন ঘন্টায় ৭৫ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ