Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ধামরাইয়ে মাদক সেবনের অপরাধে ৫ জনকে কারাদন্ড

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০২২, ৪:১৪ পিএম

ঢাকার ধামরাইয়ে বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে গাজা সেবন ও সংরক্ষণ করার অপরাধে ৫ জনকে ১ মাস করে কারাদণ্ড সেইসাথে ১০০ টাকা করে জরিমানা করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো, মোঃ আনোয়ার হোসেন (৩৪), বাবু (৩০), রানা (২৯), হৃদয় (২৮) ও জাহাঙ্গীর হোসেন (৩৫)

গ্রেফতারকৃতদের মাদক দ্রব্য নিয়তন্ত্র আইন / দন্ডবিধির ২০১৮ এর ৪২/১ ধারার অপরাধে তাদেরকে বিনাশ্রম ১ মাস করে কারাদন্ড ও প্রত্যেককে ১শত টাকা জরিমানা করেছেন উপজেলা নির্বাহী অফিসার হোসাইন মোহাম্মদ হাই জকী।

আজ বুধবার (২৮ ডিসেম্বর ) সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর ঢাকা-ক অঞ্চলের পরিদর্শক নুসরাত জাহান।


এই বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের পরিদর্শক নুসরাত জাহান বলেন, মাদক কারবারি ও মাদক সেবনকারীদের বিরুদ্ধে আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।

এই বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার হোসাইন মোহাম্মদ হাই জকী সাংবাদিকদের বলেন, মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের আইনের আওতায় এনে শাস্তি দেওয়া হয়েছে। প্রত্যেককে বিনাশ্রম ১ মাস করে কারাদণ্ড ও একশত টাকা করে জরিমানা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কারাদন্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ