Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

৭ নম্বর উখিয়া ক্যাম্পে ৪ রোহিঙ্গা গুলিবিদ্ধ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০২২, ১২:৫১ পিএম

কক্সবাজারের উখিয়া উপজেলায় রোহিঙ্গা ক্যাম্পে দুষ্কৃতকারীদের গুলিতে চারজন রোহিঙ্গা গুলিবিদ্ধ হয়েছেন। বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) বিকেলে উখিয়ার ৭ নম্বর ক্যাম্পে এ ঘটনা ঘটে।

বাংলাদেশ পুলিশের বিশেষায়িত দল আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) সহকারী পুলিশ সুপার (অপস্ অ্যান্ড মিডিয়া) ফারুক আহমেদ গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন। আহতরা হলেন, মুহাম্মদ আলমের ছেলে মো. সালাম (৩২), আবদুল খালেকের ছেলে মো. শফি (৬৩), আবদুস সামাদের ছেলে মো. শরীফ (৫৫) ও ইমাম হোসেনের ছেলে মো. নাসের (১৫)। তারা সবাই ক্যাম্প-৮ এর বিভিন্ন ব্লকের বাসিন্দা।

এএসপি ফারুক আহমেদ জানান, মুখে কালো কাপড় বাঁধা একদল দুষ্কৃতকারী ক্যাম্প-৭ এর খেলার মাঠ এলাকার খাল পাড় দিয়ে প্রবেশ করে। দুষ্কৃতকারীরা ক্যাম্প-৮ ইস্টের বি/৬৪ এর বি/৫৪ তে অবস্থানরত চার ব্যক্তিকে লক্ষ্য করে গুলি করে। পরে পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা দ্রুত সেখান থেকে পালিয়ে যায়।

গুলিবিদ্ধ অবস্থায় ওই চারজনকে উদ্ধার করে প্রথমে উখিয়া সদর হাসপাতালে পাঠানো হয়। সেখানে প্রাথমিক চিকিৎসার পর কক্সবাজার সদর হাসপাতালে এবং পরে সেখান থেকে তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। এপিবিএনের এ কর্মকর্তা জানান, এ ঘটনায় জড়িতদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে। ক্যাম্পের আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশি টহল ও গোয়েন্দা নজরদারি বাড়ানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গুলিবিদ্ধ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ