Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিদ্ধিরগঞ্জে তালা ভেঙে একরাতে দুই দোকানে চুরি

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০২২, ১:৩৪ পিএম

নারায়নগঞ্জের সিদ্ধিরগঞ্জে এক রাতে দুই দোকানে চুরির ঘটনা ঘটেছে। এতে প্রায় তিন লাখ টাকার মালামাল চুরি হয়েছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা।

রোববার (১৮ ডিসেম্বর) দিবাগত রাতে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে (ডাচ-বাংলা ব্যাংক শিমরাইল শাখার পশ্চিম পাশে) অবস্থিত টায়ারের দোকান ও একটি প্রাইভেটকার মোটর পার্টসের দোকানে এসব চুরির ঘটনা ঘটেছে।
এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে৷
অভিযোগ সূত্রে ও দোকান মালিক মো. শওকত হোসেন জানান, গত ২ মাস আগে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয় থেকে জানানো হয় রাস্তার কাজে এসব ভূমি অধিগ্রহণ করা হবে৷ তাই জমির দোকান মালিকদের সাথে নতুন করে চুক্তি না করার জন্য বলা হয়। এবং আমার দোকানের নাম তালিকাসহ একটি নোটিশ লাগিয়ে দেন। জমির মালিক এম এ রহিমের সাথে নতুন চুক্তি না করায় জমির মালিক তার লোকজন দিয়ে আমার দোকান তালা লাগিয়ে দেয়৷ গতকাল (১৮ ডিসেম্বর) রাত আনুমানিক ৩টার দিকে অজ্ঞাত নামা ব্যাক্তি আমার বন্ধ থাকা দোকানের সাটারের তালা ভেঙে টায়ার, রিং, ও অন্যান্য মালামাল নিয়ে যায়। আমি ঘটনার দিন মুন্সীগঞ্জ ছিলাম। সকালে এসে জানতে পারি অজ্ঞাত ব্যক্তিরা রাতে বন্ধ দোকানের সাভারে তালা ভেঙে টায়ার,রিং ও মূল্যবান মালামাল নিয়ে গেছে৷
এ ব্যপারে জমির মালিক এম এ রহিম তার মোবাইল ফোনে একাধিকবার কল করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চুরি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ