Inqilab Logo

শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০, ১৯ শাবান সানি ১৪৪৫ হিজরী

মুক্তিযোদ্ধাদের মর্যাদার আসনে প্রতিষ্ঠিত করেছেন শেখ হাসিনা : সমাজকল্যাণ মন্ত্রী

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০২২, ৮:১১ পিএম

সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেছেন, স্বাধীনতা বিরোধী অপশক্তি ইতিহাসের পাতা থেকে মুক্তিযোদ্ধাদের নাম মুছে ফেলার ষড়যন্ত্র অব্যাহত রেখেছে।

তিনি মুক্তিযোদ্ধাদের উদ্দেশে বলেন, আপনারা সম্মানের পাত্র, জাতিকে আপনারা সম্মানিত করেছেন। আর মুক্তিযোদ্ধাদের সম্মান ও মর্যাদার আসনে প্রতিষ্ঠিত করেছেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা
মন্ত্রী শুক্রবার সকালে লালমনিরহাট জেলার আদিতমারি উপজেলার হলরুমে শহিদ মুক্তিযোদ্ধা পরিবার ও বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে উন্নয়নের রোল মডেল হিসেবে প্রতিষ্ঠিত করে সারাবিশ্বকে চমকে দিয়েছেন উল্লেখ করে তিনি বলেন, স্বাধীনতা বিরোধী ষড়যন্ত্রকারীরা তাঁকে (শেখ হাসিনা) ১৯ বার হত্যা করার চেষ্টা করেছে।
মন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেন, প্রধানমন্ত্রী ঘোষণা দিয়েছেন ২০৪১ সালের মধ্যে এ দেশ হবে স্মার্ট বাংলাদেশ। আগামীর প্রজন্ম স্মার্ট বাংলাদেশের নাগরিক হবেন। আপনারা সবাই ঐক্যবদ্ধ থাকবেন, তাহলে বিএনপি জামায়াতের কোনো অপশক্তি শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ডকে বাঁধাগ্রস্ত
করতে পারবে না।
তিনি বলেন,‘আমাদেরকে আজকের বিজয় দিবসে শপথ গ্রহণ করতে হবে আগামী এক বছর পর অনুষ্ঠিতব্য জাতীয় নির্বাচনে আবারও শেখ হাসিনার মার্কা নৌকাকে জয়যুক্ত করার।’
আদিতমারি উপজেলা নির্বাহী অফিসার জি আর সরোয়ারের সভাপতিত্বে এ অনুষ্ঠানে, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল আলম, জেলা পরিষদ সদস্য মনছুর আলী, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার মো. আব্দুল হামিদ প্রমুখ বক্তৃতা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সমাজকল্যাণ মন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ