Inqilab Logo

শনিবার, ০৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১, ২৯ যিলহজ ১৪৪৫ হিজরী

বালিয়াকান্দিতে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু

বালিয়াকান্দি (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০২২, ২:৫৭ পিএম

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার জামালপুর ইউনিয়নের ডাঙ্গাহাতী মোহন গ্রামে পাওনা টাকা নিতে গিয়ে আহত যুবক হাসু মৃধা (৪০) এর আজ বুধবার সকাল ৭টায় মৃত্যূ হয়েছে। সে একই ইউনিয়নের আলোকদিয়া গ্রামের করিম মৃধার ছেলে।

নিহতের পরিবার জানান, গত শনিবার রাতে ডাঙ্গাহাতী মোহন গ্রামের বিশু সরকারের স্ত্রী কবিতা সরকার হাসু মৃধার নিকট থেকে ধার নেওয়া ২লক্ষ টাকা ফেরত দেবার কথাবলে তার বাড়ীতে ডেকে নিয়ে কবিতা সরকার ও তার ছেলে নয়ন সরকার মিলে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করলে তাকে উদ্ধার করে বালিয়াকান্দি স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। কিছুটা সুস্থতাবোধ করলে মঙ্গলবার বিকালে তাকে বাড়ীতে নিলে বুধবার সকাল ৭টার দিকে হাসু মৃধার মৃত্যূ হয়। এ বিষয়ে জামালপুর ইউপি চেয়ারম্যান একেএম ফরিদ হোসেন বাবু জানান, সহকারী পুলিশ সুপার রাজবাড়ী (পাংশা) সার্কেল সুমন কুমার সাহা ও বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করাসহ লাশটি উদ্ধার করে রাজবাড়ী মর্গে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ