Inqilab Logo

শনিবার, ০১ জুন ২০২৪, ১৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জেলা যুবলীগের বিবৃতি বগুড়ায় মেলার নামে জুয়া হাউজি, নগ্ননৃত্য বন্ধ করুন অন্যথায় বৃহত্তর কর্মসূচি

| প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

বগুড়া অফিস : বগুড়া জেলা যুবলীগের সভাপতি শুভাশীষ পোদ্দার লিটন ও সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলু সংবাদ পত্রে দেওয়া এক বিবৃতিতে বলেছেন , সম্প্রতি আমরা লক্ষ্য করছি যে, বগুড়া শহর, শহরতলীসহ বিভিন্ন উপজেলার প্রত্যন্ত অঞ্চলে মেলা, ইনডোর গেমসের আয়োজন করা হচ্ছে। সেখানে বিভিন্ন ধরনের জুয়া, হাউজি, লটারী, অশীল নৃত্যসহ মাদকের আসর গড়ে তোলা হচ্ছে। বাঙালী সংস্কৃতি লালন ও বিকাশের লক্ষ্যে মেলার আয়োজনের সাথে জেলা যুবলীগ সর্বদা একমত। তবে সেই মেলার নামে জুয়ার আসর, লটারীর নামে জনগণের পকেট কাটা, নগ্ননৃত্য এবং রাতভর মাদকের আসর গড়ে তোলা হয়, তবে জেলা যুবলীগ সেই অপকর্ম প্রতিহত করতে বদ্ধপরিকর। এসব বন্ধে জেলা যুবলীগ বগুড়ার যুবসমাজসহ শান্তিপ্রিয় বগুড়াবাসীকে সাথে নিয়ে মাঠে নামতে প্রস্তুত রয়েছে।
বিবৃতিতে বলা হয় বগুড়া জেলা শহরের আশেপাশেসহ বিভিন্ন উপজেলার প্রত্যন্ত অঞ্চলে মাদক, মেলার নামে লটারী, চরকি, হাউজি, ওয়ানটেন, চরচরি, বউ, বেলপার্টি, ঘিন্নিসহ বিভিন্ন নামে চলমান জুয়া, নগ্ননৃত্য ও মাদকের আখড়া অবিলম্বে বন্ধে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসনসহ আইনপ্রয়োগকারী সংস্থার প্রতি আহবান জানাচ্ছি। অন্যথায় স্থানীয় জনতাকে সাথে নিয়ে প্রতিরোধ গড়াসহ বৃহত্তর কমসূচি ঘোষণা করতে জেলা যুবলীগ বাধ্য হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জেলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ