Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খেলা কাকে বলে দেখানো হবে : কাদের

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০২২, ৫:০১ পিএম

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির ১০ ডিসেম্বরের কর্মসূচিতে কোনো বাধা দিতে চাই না। তবে এবার খেলা হবে। খেলা হবে, যদি তারা সহিংস পরিস্থিতির সৃষ্টি করে, আগুন আর লাঠি নিয়ে আসে, তবে খেলা কাকে বলে, তা দেখানো হবে।

বৃহস্পতিবার (১ ডিসেম্বর) গোপালগঞ্জ শহরের পৌরপার্কে আয়োজিত জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে উদ্বোধনী বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে উদ্দেশ্য করে ওবায়দুল কাদের বলেন, ফখরুল এখন নাটক শুরু করেছে। কোথাও সমাবেশ হলেই তাদের নাটক শুরু হয়। তারা এক সপ্তাহ আগে থেকেই হাঁড়ি-পাতিল, কাঁথা-বালিশ, লেপ-তোশক, কম্বল, পাটি, মশার কয়েল নিয়ে সেখানে জড়ো হয়। তারপরও বলে সরকার বাধা দিচ্ছে। কুমিল্লায় তো কেউ বাধা দেয়নি। আমরা রাজশাহীতে বলে দিয়েছি পরিবহন ধর্মঘট না করতে। ঢাকার সমাবেশেও বলে দিয়েছি পরিবহন চলবে। ঢাকায় সমাবেশ করতে তাদের কোনো বাধা দেওয়া হবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনাও বলে দিয়েছেন পরিবহন ধর্মঘট না করতে।

তিনি আরও বলেন, নির্বাচনে দেখা যাবে কারা জয়ী হয়। সরকারের পতন চেয়ে লাভ নেই। বাংলাদেশের পরিস্থিতি এখনো অনেক রাষ্ট্র থেকে ভালো আছে। শেখ হাসিনা যতদিন আছে বাংলাদেশ ততদিন ভালো থাকবে। শেখ হাসিনার সরকার আরেকবার দরকার।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপি আসলে মুক্তিযুদ্ধকে বিশ্বাস করে না। এদের মুখে মধু অন্তরে বিষ।



 

Show all comments
  • Md Zubair Ahmad Salim ১ ডিসেম্বর, ২০২২, ৫:০৬ পিএম says : 0
    খেলা খেলা খেলা
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কাদের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ