Inqilab Logo

সোমবার, ২৭ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নেতাকর্মীদের চাপে দরজা ভেঙে আহত নাছির, অল্পে রক্ষা পেলেন ওবায়দুল কাদের

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০২৩, ৯:১০ পিএম

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক সংসদ সদস্য মোছলেম উদ্দিনের শোক সভায় কনভেনশন হলে নেতাকর্মীদের ভিড়ে কাচের দরজা ভেঙে আহত হয়েছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন। অল্পের জন্য রক্ষা পেয়েছেন অনুষ্ঠানের প্রধান অতিথি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। আজ শনিবার সন্ধ্যার দিকে চট্টগ্রাম নগরীর কাজীর দেউড়ির ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে এই ঘটনা ঘটে।
জানা যায়, শোক সভা শেষ হয় সন্ধ্যা সোয়া ৬টার দিকে। এ সময় মন্ত্রী ওবায়দুল কাদেরসহ শীর্ষ নেতারা বের হচ্ছিলেন। সঙ্গে ছিলেন আ জ ম নাছিরসহ চট্টগ্রামের সিনিয়র নেতারাও। এ সময় নেতাকর্মীদের প্রবল চাপে কনভেনশন সেন্টারের মূল দরজাটির একটি ভেঙে পড়ে। দরজা ভেঙে পড়লে ওবায়দুল কাদের অল্পের জন্য রক্ষা পেলেও দরজার আয়না ভেঙ্গে পড়ে আ জ ম নাছিরসহ কয়েকজন পুলিশ সদস্যের ওপর। এতে নাছির মাথায় আঘাত পান। পরে তাকে হাসপাতালে নেওয়া হয়।
চট্টগ্রাম দক্ষিণ জেলার সাধারণ সম্পাদক মফিজুর রহমান সমকালকে জানান, দরজার আয়না ভেঙে আ জ ম নাছির উদ্দীন মাথায় আঘাত পেয়েছেন। তাকে চিকিৎসার জন্য একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হয়েছে।
নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে ও দক্ষিণ জেলার সাধারণ সম্পাদক মফিজুর রহমানের সঞ্চালনায় সভায় কয়েক জন মন্ত্রী-উপমন্ত্রী ও আওয়ামী লীগের সিনিয়র নেতারা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওবায়দুল কাদের

৭ ফেব্রুয়ারি, ২০২৩
১৫ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ