Inqilab Logo

বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ ফাল্গুন ১৪৩০, ১৭ শাবান সানি ১৪৪৫ হিজরী

৩০০ আসনে নির্বাচন করার প্রস্তুতি নিচ্ছি : জিএম কাদের

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০২৩, ৫:৩৪ পিএম

জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের (জিএম কাদের) বলেছেন, আগামী জাতীয় নির্বাচনে ৩০০ আসনে নির্বাচন করার জন্য আমরা প্রস্তুতি নিচ্ছি। আমাদের সব জায়গায় লোক আছে। জাতীয় নির্বাচনে একক প্রার্থী দিয়ে নির্বাচনের লক্ষ্যে রাজনীতি ও সংগঠনকে গড়ে তোলার চেষ্টা করে যাচ্ছি।

শুক্রবার (৩ মার্চ) দুপুরে লালমনিরহাট ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভায় উম্মুক্ত বক্তব্য শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

হাসপাতাল ও চিকিৎসা ব্যবস্থা নিয়ে জিএম কাদের বলেন, অনেক স্থানেই সু-চিকিৎসা পাচ্ছে মানুষ। কিন্তু সেটি অনেক দরিদ্র মানুষের জন্য ব্যয়বহুল। হাসপাতালে যে চিকিৎসা সাধারণ মানুষকে দেওয়ার কথা সেটিও তারা পাচ্ছে না। এটি আমাদের জন্য দুর্ভাগ্য।

লালমনিরহাট সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. রমজান আলীর সভাপতিত্বে সভায় লালমনিরহাটের সিভিল সার্জন ডা. নির্মলেন্দু রায়, ডা. জাহাঙ্গীর আলম, অতিরিক্ত পুলিশ সুপার আতিকুল হকসহ জাতীয় পার্টির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে বৃহস্পতিবার (২ মার্চ) বিকেলে তিন দিনের সফরে লালমনিরহাটে আসেন জি এম কাদের। লালমনিরহাটের নেতাকর্মীদের সঙ্গে তিনি সৌজন্য সাক্ষাৎ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জিএম কাদের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ