Inqilab Logo

বুধবার, ১৭ জুলাই ২০২৪, ২ শ্রাবন ১৪৩১, ১০ মুহাররম ১৪৪৬ হিজরী

মেয়র কাদের মির্জার হার্টে অস্ত্রোপচার, দোয়া চেয়েছে পরিবার

নোয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০২৩, ৩:৩৪ পিএম

নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা গুরুতর অসুস্থ হওয়ায পর রাজধানীর ইউনাইটেড হাসপাতালে তার হার্টে অস্ত্রোপচার করা হয়েছে। এর আগে সোমবার দুপুরে তিনি বুকে ব্যাথায় অসুস্থ হলে তাকে ওই হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় তার হার্টে অস্ত্রোপচার করে একটি রিং প্রতিস্থাপন করা হয়েছে। তিনি এখন শঙ্কামুক্ত রয়েছেন বলে তার ছেলে মির্জা মাশরুর কাদের তাশিক নিশ্চিত করেছেন। এসময় তিনি তার পরিবারের পক্ষ থেকে তার বাবার সুস্থতার জন্য এলাকাবাসীর কাছে দোয়া চেয়েছেন।

কাদের মির্জার ছেলে মির্জা মাশরুর কাদের তাশিক জানান, বাবা বুকে ব্যাথা নিয়ে ইউনাইটেড হাসপাতালে ভর্তি পর মঙ্গলবার সকালে এনজিওগ্রাম করে দুপুরে ডা. কায়সার নাসিরুল্যাহ খাঁন তার হার্টে একটি রিং প্রতিস্থাপন করেন। এরআগেও তার হার্টে দু’টি রিং বসানো ছিল। বাবা এখন করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) নিবিড় পর্যবেক্ষণে রয়েছেন।

আবদুল কাদের মির্জা বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোটভাই। তিনি বসুরহাট পৌরসভায় টানা তৃতীয় বারসহ চারবারের নির্বাচিত মেয়র এবং কোম্পানীগঞ্জ উপজেলার আওয়ামী লীগের সভাপতির দায়িত্বে রয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মেয়র কাদের মির্জা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ