Inqilab Logo

সোমবার, ০৪ মার্চ ২০২৪, ২০ ফাল্গুন ১৪৩০, ২২ শাবান সানি ১৪৪৫ হিজরী

ছাত্রলীগের নামে যা হচ্ছে তা লজ্জার চট্টগ্রামে স্মরণসভায় ওবায়দুল কাদের

নির্বাচনে শেখ হাসিনাই জিতবেন

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২৩, ১২:০১ এএম

ছাত্রলীগের প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, সাম্প্রতিক সময়ে ছাত্রলীগের নামে যা হচ্ছে এটা আমাদের হতাশ করে, লজ্জা দেয়।

আমি একটা কথা বলবো, যারা বিশৃঙ্খলা করছেন- শেখ হাসিনা কোন অপরাধকে প্রশ্রয় দেন না, তিনি ছাড় দেবেন না। গতকাল শনিবার নগরীর ইন্টারন্যাশনাল কনভেনশন হলে দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমেদের স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, ছাত্রলীগের নতুন কমিটি প্রধানমন্ত্রী শেখ হাসিনা বেছে বেছে নিয়েছেন। আমাদের বিশ্বাস নেত্রীর পছন্দ করা বর্তমান কমিটি ছাত্রলীগের সুনাম ফিরে আসবে। যারা অনিয়ম করবে তাদের চিহিৃত করা হবে। কঠিন ব্যবস্থা নেওয়া হবে। কোনো রকম অনিয়মকে প্রধানমন্ত্রী ছাড় দেন না। দুর্নীতি করলে আমাদের এমপিদেরও জেলে হয়। কাজেই তরুণ তুর্কিরা তোমরা সাবধান হয়ে যাও। কেউ অপকর্ম করলে তাকে শাস্তি পেতেই হবে।

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন দলের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন। বিশেষ অতিথি ছিলেন যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্য মন্ত্রী ড. হাছান মাহমুদ, ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ, সংসদের হুইপ শামসুল হক চৌধুরী প্রমুখ।

বিএনপির উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, বিএনপির আন্দোলনের গতি কমলেও, গলার জোর বেড়ে গেছে। তারা সেই ১০ তারিখ থেকে দেশ দখল করে। তারপরের দিন থেকে তারা দেশ চালানোর কথা। আজকে মির্জা ফখরুল আন্দোলনের কথা বলে যাচ্ছেন। লোটা কম্বল নিয়ে বিভিন্ন জায়গায় সমাবেশ করেছে। তারপর দেখালো লালকার্ড, আজকে শুনলাম নীরব পদযাত্রা। তারা জানে নির্বাচন হলে তারা জিতবে না, শেখ হাসিনাই জিতবে। তারা শেখ হাসিনার জনপ্রিয়তাকে ভয় পায়। এজন্য তারা ইলেকশনে আসতে চায় না। গ্রুপিংয়ের রাজনীতি বন্ধের আহ্বান জানিয়ে আওয়ামী লীগের এই নেতা বলেন, ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে কেউ হারাতে পারবে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওবায়দুল কাদের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ