Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

পাকিস্তানে খাদে বাস পড়ে ১১ শিশুসহ নিহত ২০

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০২২, ৭:৪৮ পিএম
পাকিস্তানে খাদে মিনিবাস পড়ে ১১ শিশুসহ ২০ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১৪ জন। বৃহস্পতিবার (১৭ নভেম্বর) রাতে পাকিস্তানের দক্ষিণাঞ্চলীয় সিন্ধ প্রদেশে এ দুর্ঘটনা ঘটে। মিনিবাসটি খায়রপুর থেকে সেহওয়ানে সুফি সাধক লাল শাহবাজ কালন্দরের মাজারে যাচ্ছিল। শুক্রবার (১৮ নভেম্বর) এক প্রতিবেদনে বার্তা সংস্থা এএফপির এক প্রতিবেদনে এ তথ্য প্রকাশ করা হয়।  
স্থানীয় পুলিশ কর্মকর্তা খাদিম হোসেন এএফপিকে জানিয়েছেন, দক্ষিণ পাকিস্তানে গভীর জলাবদ্ধ খাদে একটি মিনিবাস পড়ে গিয়ে ২০ জন নিহত এবং আরও ১৪ জন আহত হয়েছেন। সিন্ধুপ্রদেশের স্থানীয় পুলিশ কর্মকর্তা খাদিম হোসেন এএফপিকে জানিয়েছেন, বৃহস্পতিবার রাতে সিন্ধুপ্রদেশে হাইওয়ের পাশে একটি পানিতে ভরা খাদে পড়ে যায় বাসটি। চলতি বছরের ভয়াবহ বন্যায় ওই এলাকাটি পানিতে ভেসে ছিল। তিনি বলেন, চালক রাস্তায় ডাইভারশন সাইন দেখতে পাননি এবং এ কারণে বাসটি রাস্তা থেকে ২৫ ফুট গভীর খাদে পড়ে যায়। সূত্র : এএফপি
 


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ