Inqilab Logo

রোববার, ০৩ মার্চ ২০২৪, ১৯ ফাল্গুন ১৪৩০, ২১ শাবান সানি ১৪৪৫ হিজরী

নোয়াখালীতে পিকআপের ধাক্কায় অটোরিকশারোহী ব্যবসায়ী নিহত

নোয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০২৩, ৩:১৩ পিএম

নোয়াখালীর সোনাইমুড়ীতে বেপরোয়া গতির পিকআপের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশারোহী ব্যবসায়ী মো. বেলাল হোসেন (৪২) নিহত হয়েছেন।

শনিবার (৪ মার্চ) ভোরে সোনাইমুড়ী পৌরসভার বিজয়নগর এলাকায় জমাদার বাড়ির সামনে এ দূর্ঘটনা ঘটে।

নিহত বেলাল হোসেন পাশের উপজেলা সেনবাগের ছাতারপাইয়া ইউনিয়নের সিলাদি গ্রামের আলী আহমদের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার ভোর ৬টার দিকে ছাতারপাইয়া থেকে আসা পিকআপ সোনাইমুড়ী থেকে ছেড়ে যাওয়া সিএনজি অটোরিকশাকে ধাক্কা দিয়ে খালে ফেলে দেয়। এতে ব্যবসায়ী বেলাল ঘটনাস্থলে মারা যায়। আহত হয় আরও দুই যাত্রী। তাদেরকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় মো. রেজাউল করিম জানান, কতিপয় ব্যক্তিরা রাস্তায় বালি রেখে অবৈধ ব্যবসা করে আসছে। ফলে বালুর স্তুপের উপর গাড়ি উঠে প্রায়ই দূর্ঘটনা ঘটছে। আজও সড়কে বালুর কারণে দূর্ঘটনার শিকার হয়ে ব্যবসায়ী বেলালের মৃত্যু হলো। এ ঘটনার প্রতিকার দাবি করেছে এলাকাবাসী।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউল হক বলেন, ঘটনাস্থলে থেকে মরদেহসহ সিএনজি অটোরিকশাটি উদ্ধার কর হয়েছে। পিকআপ নিয়ে চালক পালিয়ে গেছে। অভিযোগ অনুযায়ী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ