Inqilab Logo

মঙ্গলবার, ০৯ এপ্রিল ২০২৪, ২৬ চৈত্র ১৪৩০, ২৯ রমজান ১৪৪৫ হিজরী

যশোরে ট্রাকচাপায় খুলনার মোটরসাইকেল চালক নিহত

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২ মার্চ, ২০২৩, ৪:০৬ পিএম

খুলনার ডুমুরিয়ায় ট্রাক চাপায় মাসুদ রানা নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছে। গুরুতর আহত অবস্থায় চিকিৎসাধীন রয়েছে অপর আরোহী। বুধবার দিবাগত রাত আনুমানিক ১১টার দিকে চুকনগর-যশোর মহাসড়কের মনিরামপুর কলেজের সামনে এ দূর্ঘটনা ঘটে।

নিহতের পারিবারিক সূত্র ও ডুমুরিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেখ কনি মিয়া জানান, ডুমুরিয়া উপজেলার আটলিয়া ইউনিয়নের নরনিয়া গ্রামের মোঃ আইয়ুব আলী মোড়লের ছেলে মোঃ মাসুদ রানা একই গ্রামের আলী হাসানের ছেলে রাকিবুল ইসলামকে সঙ্গে নিয়ে বুধবার সন্ধ্যায় যশোরে মোটরসাইকেলের মালামাল কিনতে যান। মালামাল কিনে বাড়ি ফেরার পথে রাত আনুমানিক ১১টার দিকে চুকনগর-যশোর মহাসড়কের মনিরামপুর কলেজের সামনে আসলে চুকনগর থেকে ছেড়ে যাওয়া একটি দ্রুতগামী ট্রাক তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মাসুদ রানা মারা যায়। গুরুতর আহত অবস্থায় রাকিবুল ইসলামকে প্রথমে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে তার অবস্থার অবনতি হলে দ্রুত তাকে ঢাকায় স্থানান্তর করা হয়। বর্তমানে তার অবস্থা আশংকাজনক। চাপা দিয়েই ঘাতক ট্রাক চালক ট্রাক নিয়ে পালিয়ে যায়। বৃহস্পতিবার দুপুরে মাসুদ রানার নামাজে জানাজা শেষে ডুমুরিয়ায় পারিবারিক কবরস্থানে সমাহিত করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ