Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মঙ্গলবার থেকে ৯-৪টা সূচিতে চলবে অফিস

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০২২, ১২:৩৬ পিএম

করোনার সময়ের পর আবার অফিসের সূচিতে আসছে পরিবর্তন। কাল মঙ্গলবার থেকে নতুন সময়ে চলবে অফিস । সকাল ৯টা থেকে শুরু হবে আর শেষ হবে বিকেল ৪টায়।

শীতের মওসুমকে সামনে রেখে অফিসের সময়সূচিতে পরিবর্তন করা হয়েছে। গত ৩১ অক্টোবর মন্ত্রীসভার বৈঠকে নতুন সময়সূচির অনুমোদন দেয়া হয়। যা কার্যকর হবে আগামীকাল থেকে। বৈঠকে সভাপতিত্ব করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

সাধারণত অফিস সূচি সকাল ৯টা থেকে শুরু হেয়ে বিকেল ৫টা পর্যন্ত চলে আর ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান চলে সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত লেনদেন আর লেনদেন পরবর্তী আনুসাঙ্গিক কার্যক্রম পরিচালিত হতো ৬টা পর্যন্ত।

বিদ্যুৎ সাশ্রয়ে গত ২৩ আগস্ট থেকে অফিসের সেই সূচিতে পরিবর্তন আনে সরকার। সকাল ৮টা থেকে বিকেল ৩টা পর্যন্ত অফিস করছেন সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত ও আধা-স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানের কর্মকর্তারা-কর্মচারীরা। বর্তমানে ব্যাংক লেনদেন পরিচালিত হচ্ছে সকাল ৯টা থেকে বিকেল ৩টা পর্যন্ত।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অফিস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ