Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেছারাবাদে আগুনে পুড়ল এনজিও অফিস

নেছারাবাদ(পিরোজপুর)সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০২৩, ৫:৫৪ পিএম

নেছারাবাদ উপজেলার ৩নং ওয়ার্ডের উত্তর জগন্নাথকাঠি গ্রামে ভয়াবহ অগ্নিকান্ডে সেন্টার ফর রুরাল সার্ভিস সোসাইটি(সি আর এস এস) নামে একটি এনজিও অফিস পুড়ে গেছে। এতে ওই অফিসের আনুমানিক চার লক্ষাধিক টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে। গত শুক্রবার রাতে ওই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে বলে প্রাথমিক ধারনা করছে নেছারাবাদ ফায়ার সার্ভিস।

আগুনের খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন, নেছারাবাদ ইউএনও মাহাবুব উল্লাহ মজুমদার, স্বরূপকাঠি পৌর মেয়র গোলাম কবির ও স্বরূপকাঠি প্রেসক্লাবের সম্পাদক এ,কে আজাদ

স্থানীয়রা জানান, শুক্রবার রাতে ওই অফিসের ভিতর থেকে আগুনের লেলিহান শিখা বের হচ্ছে। এসময় সবাই এগিয়ে এসে আগুনের নেভানোর চেষ্টা করে। পরে ফায়ার সার্ভিস খবর পেয়ে ছুটে এসে আগুন নিয়ন্ত্রে আনতে সক্ষম হয়।

ক্ষতিগ্রস্থ ওই এনজিও ম্যানেজার বলেন, বৃহস্পতিবার অফিস শেষ করে আমরা সবাই বাসায় যাই। শুক্রবার রাতে জানতে পারি অফিসে আগুন লেগেছে। খবর পেয়ে ছুটে এসে দেখি আমার 'সেন্টার ফর রুরাল সার্ভিস সোসাইটি' অফিসটি সম্পূর্ন পুড়ে ক্ষতিগ্রস্থ হয়ছে। আগুনে আমাদের চারলক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। এই বিষয়ে সুনিদ্রিষ্ট তথ্য উপাত্ত না থাকায় আপাদত বিষয়টি নেছারাবাদ থানায় সাধারাণ ডাইরীভূক্ত করা হয়েছে।

নেছারাবাদ ফায়ার সার্ভিস এর ইন চার্জ আব্দুস সালাম জানান, খবর পেয়ে ছুটে গিয়ে আমাদের ফায়ার সার্ভিস আগুন নেভাতে সক্ষম হয়েছে। বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে বলে তিনি জানান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এনজিও অফিস
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ