Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘বাংলা ওয়াশ’ টি-টোয়েন্টি সিরিজের অফিসিয়াল লোগো উন্মোচন

প্রেস বিজ্ঞপ্তি | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

গতকাল ৭ অক্টোবর থেকে নিউজিল্যান্ডে শুরু হয়েছে বাংলা ওয়াশ টি-টোয়েন্টি আন্তর্জাতিক ত্রিদেশীয় ক্রিকেট সিরিজ, যা চলবে আগামী ১৪ অক্টোবর পর্যন্ত। এর আগে এই সিরিজের অফিশিয়াল লোগো উন্মোচিত হয়েছে গত বুধবার। এ উপলক্ষ্যে হোটেল ইন্টারকন্টিনেন্টাল ঢাকায় এক সংবাদ সম্মেলন করে সিরিজের টাইটেল স্পন্সর ডিটারজেন্ট ব্র্যান্ড ‘বাংলা ওয়াশ’-এর মাদার কোম্পানি এএনএইচ এন্টারপ্রাইজ লিমিটেড। এবারই প্রথম কোনো আন্তর্জাতিক সিরিজে যুক্ত হতে হলো বাংলা হরফে লেখা সিরিজ টাইটেল লোগো। সংবাদ সম্মেলন ও লোগো উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের নির্বাচক হাবিবুল বাশার, কিংবদন্তি ক্রিকেটার রকিবুল হাসান, শিক্ষাবিদ প্রফেসর ড. মুহাম্মদ আব্দুল মঈন, প্রফেসর মোহাম্মদ এ মোমেন, বিশিষ্ট কণ্ঠশিল্পী পান্থ কানাই, প্রথিতযশা সংগীত পরিচালক রিপন খান ও অন্যান্য সাংস্কৃতিক ব্যক্তিবৃন্দ এবং সাংবাদিকবৃন্দ। এ সময় আইটিডব্লিউ বাংলাদেশ-এর সাথে চুক্তি স্বাক্ষরের বিষয়টিও ঘোষণা করা হয়।

অনুষ্ঠানে এএনএইচ গ্রুপের বিক্রয় ও বিপণন বিভাগের পরিচালক মাহবুবুল কবীর মুরাদ তাঁর বক্তব্যে ‘বাংলা’কে উপজীব্য করে সাজানো এই আয়োজনের প্রসঙ্গে বলেন, আমাদের সবার জন্য অত্যন্ত আনন্দের এবং গৌরবের বিষয় হলো এই প্রথম কোনো আন্তর্জাতিক সিরিজের-এর টাইটেলে ‘বাংলা ওয়াশ’ শব্দ দুটি বাংলা হরফেই লেখা থাকছে। এটি আমাদের এক অনন্য অর্জন। বাংলাদেশ ক্রিকেট দল জিতলে তো আমরা জিতলামই, পাকিস্তান বা নিউজিল্যান্ড জিতলেও বিজয়ীদের ‘বাংলা’ শব্দটি ট্রফির সাথেই বাংলা ভাষাতেই নিজ দেশে নিয়ে যেতে হবে।
এএনএইচ এন্টারপ্রাইজ লিমিটেড- এর ব্যবস্থাপনা পরিচালক মো. মোকাদ্দেছ হানিফ বলেন, আন্তর্জাতিক প্ল্যাটফর্মে ক্রিকেটের মতো জনপ্রিয় পরিসরে ‘বাংলা’ ভাষাকে তুলে ধরতে পেরে আমরা ভীষণ আনন্দিত ও গর্বিত। এএনএইচ গ্রুপ- ‘দেশের টাকা, দেশেই থাকুক’ স্লোগান নিয়ে সফলতার সাথে তাদের কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে। এএনএইচ গ্রুপের ওয়াশিং পাউডার ‘বাংলা ওয়াশ’ বলছে ‘বদলাই ভিতর থেকে’, যেখানে আমরা আমাদের কর্পোরেট দায়বদ্ধতার জায়গা থেকে আহ্বান জানানোর চেষ্টা করেছি। ভবিষ্যতেও আমরা আমাদের এমন প্রচেষ্টা অব্যাহত রাখব।
অনুষ্ঠানে রিপন খানের সুরে ও পান্থ কানাইয়ের কণ্ঠে ‘বাংলা ওয়াশ’ অ্যান্থেমের সাথে সাথে পারফর্ম করার মাধ্যমে উন্মোচিত করা হয় বাংলা ওয়াশ টি-টোয়েন্টি আন্তর্জাতিক ত্রিদেশীয় ক্রিকেট সিরিজের অফিশিয়াল লোগো। অনুষ্ঠানে উপস্থিত এএনএইচ এন্টারপ্রাইজ লিমিটেড- এর চেয়ারম্যান সবাইকে বাংলা ওয়াশ ও ক্রিকেটের সাথে থাকার আহ্বান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ‘বাংলা ওয়াশ’ টি-টোয়েন্টি সিরিজের অফিসিয়াল লোগো উন্মোচন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ