Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রথম সপ্তাহেই ২০০ কোটির বেশি আয় ‘বারিসু’র

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২৩, ৯:৪৬ এএম | আপডেট : ৯:৪৭ এএম, ১৯ জানুয়ারি, ২০২৩

দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা থালাপাতি বিজয়। গেল ১১ জানুয়ারি মুক্তি পেয়েছে তার অভিনীত আলোচিত সিনেমা ‘বারিসু’। সিনেমাটিতে বিজয়ের বিপরীতে অভিনয় করেছনে রাশমিকা মান্দানা। আর এটি নির্মাণ করেছেন ভামসি পায়দিপল্লী। মুক্তির প্রথম দিনেই সিনেমাটি ব্যাপক সাড়া ফেলে বক্স অফিসে। আর মুক্তির সাত দিনে বিশ্বব্যাপী সিনেমাটির তামিল-হিন্দি ভার্সনের আয় ছাড়িয়েছে দুই শ কোটি রুপি!

বলিউড মুভি রিভিউজের তথ্যমতে, মুক্তির প্রথম দিনে ‘বারিসু’ আয় করে ৪৬ দশমিক ৯ কোটি রুপি, দ্বিতীয় দিনে ২০ দশমিক ৮৫ কোটি রুপি, তৃতীয় দিনে ১৭ কোটি রুপি ও চতুর্থ দিনে ২৩ কোটি রুপি। ৪ দিনে মোট আয় করে ১০৭ দশমিক ৭৫ কোটি রুপি। আর পরের তিন দিনে সিনেমাটি আয় করেছে ১০২ দশমিক ৮ কোটি রুপি। মাত্র সাত দিনে বিশ্বব্যাপী ‘বারিসু’ মোট আয় ২১০.৫৫ কোটি রুপি।

বিশ্বব্যাপী আনুমানিক ৩ হাজার প্রেক্ষাগৃহে প্রদর্শিত হচ্ছে ‘বারিসু’। পারিবারিক গল্প নিয়ে নির্মিত হয়েছে বিজয়-রাশমিকার এই সিনেমা। শ্রী ভেঙ্কটেশ্বর ক্রিয়েশনসের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করছেন দিল রাজু। এছাড়াও সিনেমাটির পরিচালনায় রয়েছেন ভামসি পায়দিপল্লী। সিনেমাটি নির্মাণে খরচ হয়েছে ২৬০ কোটি রুপি। আর মুক্তির আগেই সিনেমাটি আয় করে ১০০ কোটি রুপি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বক্স অফিস
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ