Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

সমাবেশে যোগ দিতে ট্রলারে যাচ্ছেন বিএনপির নেতারা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০২২, ১২:৫৫ পিএম

ফরিদপুরে গণসমাবেশে যোগ দিতে মাদারীপুরের শিবচর থেকে ট্রলারে রওনা হন বিএনপির নেতা-কর্মীরা। দলটির স্থানীয় নেতারা জানান, যানবাহন না পাওয়ায় এবং গ্রেপ্তার এড়াতে নদী পথ বেছে নিয়েছেন তারা।

শুক্রবার (১১ নভেম্বর) দিবাগত রাত ২টার দিকে শিবচর উপজেলার আড়িয়াল খাঁ নদের মাদবরের চর হাটের কাছ থেকে তিনটি ট্রলার বিএনপি নেতাদের নিয়ে ফরিদপুরের উদ্দেশে ছেড়ে যায়।

খোঁজ নিয়ে জানা গেছে, এসব ট্রলারে উপজেলার দত্তপাড়া, পাচ্চর, সন্ন্যাসীর চর, বন্দরখোলা, পাচ্চর, কাঠালবাড়ি ও কুতুবপুর ইউনিয়নের প্রায় চার শতাধিক নেতাকর্মী ছিলেন।

মাদবরেরচর ইউনিয়ন ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক ইমারাত বেপারী মুঠোফোনে জানান, মাদবরেরচর হাট সংলগ্ন আড়িয়াল খাঁ নদীর ঘাট থেকে তিনটি ট্রলার নিয়ে আমরা রওনা হই। এসব ট্রলারে প্রায় চার শতাধিক নেতাকর্মী রয়েছেন।

তিনি আরো জানান, ট্রলারগুলো ফরিদপুর পৌছেছে। বাস, মাইক্রোবাস ভাড়া না পাওয়ায় আমরা ছোট তিনটি ট্রলার ভাড়া করে রওনা হয়।

মাদবরের চর ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের আহবায়ক রেজাউল করিম রেজা মুঠোফোনে বলেন, ‘আমরা ফরিদপুরের সিএন্ডবি ঘাটের কাছাকাছি আছি।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ