Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সুস্থ হয়ে দেশে ফিরেছেন সোহেল রানা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০২২, ১১:১৯ এএম

বরেণ্য চলচ্চিত্র অভিনেতা, পরিচালক ও প্রযোজক মুক্তিযোদ্ধা মাসুদ পারভেজ সোহেল রানা চিকিৎসা সুস্থ্য হয়ে দেশে ফিরেছেন। গতকাল শুক্রবার (১১ নভেম্বর) তিনি দেশে ফেরেন। শুক্রবার (১১ নভেম্বর) সোহেল রানা তার ফেসবুকে একটি ছবি পোস্ট করে সুখবরটি দেন। এর আগে শারীরিক অবস্থার অবনতি হওয়ার কারণে তাকে চিকিৎসার জন্য সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নেওয়া হয়েছিল।

শুক্রবার (১১ নভেম্বর) শেয়ার করা ছবির ক্যাপশনে এই অভিনেতা লেখেন, ‘আলহামদুলিল্লাহ। বিদেশে জটিল অপারেশনের পর ভালো হয়ে দেশে আসা।’

সোহেল রানার দেশে আসার বিষয়ে ছেলে মাশরুর পারভেজ বলেন, ‘দুই দিন হলো আমরা দেশে ফিরেছি। বাবা এখন সম্পন্ন ভালো আছেন। আবারো চিকিৎসা ফলোআপ করার জন্য মার্চে সিঙ্গাপুরের ডাক্তারের সঙ্গে দেখা করতে হবে।’

দীর্ঘ দিন ধরে সোহেল রানা চোখের সমস্যায় ভুগছেন। মূলত চোখের চিকিৎসার জন্যই সোহেল রানাকে গত ৩০ অক্টোবর মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে উন্নত চিকিৎসা শেষে দেশে ফিরেছেন তিনি।

এর আগে সোহেল রানার চোখে জটিলতা দেখা দেয়। এ কারণে গেল ২৫ অক্টোবর ঢাকার একটি হাসপাতালে তার চোখের সার্জারি হয়। এতে সুস্থতার বদলে উল্টো জটিলতায় দেখা দেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সোহেল রানা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ