Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

শরীরচর্চা করতে করতেই অভিনেতার মৃত্যু

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০২২, ১০:১৮ এএম

শরীরচর্চা করতে করতেই মৃত্যুর কোলে ঢলে পড়েন ভারতীয় জনপ্রিয় টিভি অভিনেতা সিদ্ধান্ত বীর সূর্যবংশী। শুক্রবার (১১ই নভেম্বর) সকালে মুম্বাইয়ের একটি জিমে এ ঘটনা ঘটে। জিম করার সময় হার্টঅ্যাটাক করেন তিনি। পরে হাসপাতালে তার মৃত্যু হয়। তার বয়স হয়েছিল ৪৬ বছর।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, ফিটনেস নিয়ে খুবই সজাগ ছিলেন অভিনেতা সিদ্ধান্ত। প্রতিদিনের মতো আজও জিমে যান তিনি। কিন্তু শরীরচর্চা করার সময় হঠাৎই অজ্ঞান হয়ে মেঝেতে লুটিয়ে পড়েন। সঙ্গে সঙ্গে তাকে নিয়ে যাওয়া হয় মুম্বাইয়ের কোকিলাবেন ধীরুভাই আম্বানি হাসপাতালে। প্রায় ৪৫ মিনিট ধরে সিদ্ধান্তকে বাঁচানোর চেষ্টা করেন চিকিৎসকেরা। কিন্তু শেষ রক্ষা হয়নি।

সিদ্ধান্তের বন্ধু জয় বলেন, ঘনিষ্ঠ বন্ধুদের কাছ থেকে তিনি সিদ্ধান্তের মৃত্যুর সংবাদ পেয়েছেন। এরপরই তিনি ইনস্টাগ্রামে তা শেয়ার করেন এবং বন্ধুর মৃত্যুতে শোক জানান। সিদ্ধান্তের ছবি শেয়ার করে তিনি লেখেন, ‘বড্ড তাড়াতাড়ি চলে গেলে!’

উল্লেখ্য, মঞ্চ থেকেই অভিনয় জীবনের হাতেখড়ি সিদ্ধান্তের। এরপর একে একে জনপ্রিয় ধারাবাহিকের মুখ হয়ে ওঠেন। এর মধ্যে ‘কুসুম’, ‘ওয়ারিশ’ এবং ‘সূর্যপুত্র কর্ণ’ অন্যতম। এসব ধারাবাহিক তাকে খ্যাতির চূড়ায় পৌঁছে দেয়। বেশ কিছু মিউজিক ভিডিতেও সিদ্ধান্তকে দেখা গেছে। বেশ কয়েকটি ওয়েব সিরিজ ও ধারাবাহিকের কাজ চলছিল। নিজেকে ফিট রাখতে সব সময়ই শরীরচর্চার প্রতি মনোযোগী ছিলেন সিদ্ধান্ত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অভিনেতা

১০ জুন, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ