Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

শেরপুরের পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০২২, ৭:৩৯ পিএম

শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার রামেরকুড়ায় পুকুরের পানিতে ডুবে কেয়ামনি (২) নামের একশিশুর মৃত্যু হয়েছে। ৭ নভেম্বর সোমবার বিকেলে এ ঘটনা ঘটে। নিহত শিশু একই গ্রামের রিক্সা চালক হানিফ উদ্দিনের মেয়ে।

পুলিশ ও নিহতের পরিবার সুত্রে জানা গেছে, উপজেলার রামের কুড়ার নিজ বাড়িতেই ৭ নভেম্বর সোমবার বিকেলে বসত ঘরের সামনে কেয়ামনি খেলছিল। পরিবারের অন্য সদস্যরা এসময় গৃহস্থালী কাজ নিয়ে ব্যস্ত থাকায় কেয়ামনি বাড়ীর পাশে থাকা পুকুরের পানিতে পড়ে ডুবে যায়। কেয়ামনিকে দেখতে না পেয়ে চারিদিকে খোঁজাখুঁজির এক পর্যায়ে তাকে পুকুরের পানিতে ভেসে থাকতে দেখতে পায় স্বজনরা। পরিবারের লোকজন কেয়ামনিকে দ্রুত উদ্ধার করে ঝিনাইগাতী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎস তাকে মৃত ঘোষনা করেন।
শিশুটির বাবা হানিফ উদ্দিন জানান, আমার মেয়ের বয়স দুই বছর। সবার আদরের ছিল সে। কখন যে পুকুরে পইরা গেছে কেউ দেহে নাই। আমি আমার মাইয়েরে কাটবার দিমুনা।

ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুল আলম ভুইয়া এ বিষয়ে সত্যতা নিশ্চিত করে জানান, বিনা ময়নাতদন্তে লাশ দাফনের জন্য আবেদন করা হয়েছে। বিষয়টি নিয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশুর মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ