Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সালথায় পানিতে ডুবে শিশুর মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০২২, ৫:১১ পিএম

ফরিদপুরের সালথায় খাদের পানিতে ডুবে মো. আব্দুল্লাহ (৩) নামে একটি শিশুর মৃত্যু হয়েছে।

রোববার (২৮ আগস্ট) উপজেলার গট্টি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. হাবিবুর রহমান লাবলু মৃত্যুর বিষয়ে গানমাধ্যকে এ তথ্য নিশ্চিত করেন।


শনিবার (২৭ আগস্ট) সন্ধ্যায় ওই ইউনিয়নের মোড়হাট গ্রামে এ ঘটনা ঘটে। আব্দুল্লাহ ওই গ্রামের ব্যবসায়ী আবুল মাতুব্বরের একমাত্র ছেলে।

মৃত শিশুটির পরিবার জানায়, শনিবার সন্ধ্যার আগে আব্দুল্লাহকে বাড়ির উঠানে রেখে তার মা প্রায় ২০০ গজ দূরে সড়কের পাশে রোদে শুকানো পাটকাঠি পরিচর্যা করতে যান। কিছু সময় পর এসে তাকে উঠানে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন।

একপর্যায় বাড়ির পেছনে ছোট একটি খাদের মধ্যে মাথা জাগিয়ে সামান্য পানিতে ভাসছে দেখা যায় আব্দুল্লাহকে। পরে শিশুটিকে উদ্ধার করে সালথা বাজারে এক চিকিৎসকের কাছে নিয়ে গেলে মৃত্যু ঘোষণা করা হয়।
গট্টি ইউপি চেয়ারম্যান মো. হাবিবুর রহমান লাবলু বলেন, আবুল-খাজিদা দম্পতির একটি মাত্র সন্তান আব্দুল্লাহর মৃত্যুতে শোকে কাতর পুরো পরিবার।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশুর মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ