Inqilab Logo

শুক্রবার, ১৪ জুন ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ যিলহজ ১৪৪৫ হিজরী

বালিয়াডাঙ্গীতে পুকুরে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

রাণীশংকৈল ( ঠাকুরগাঁও) সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০২২, ৬:২৭ পিএম

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে পুকুরে ডুবে ফুপু ভাস্তির মৃত্যুর খবর পাওয়া গেছে।

ঘটনাটি ঘটেছে শনিবার দুপুরে
ঠাকুরগাঁও বালিয়াডাঙ্গী উপজেলার ৬ নং ভানোর ইউপি`র ৯ নং ওয়ার্ডের আরাজী দুলেপুর গড়পাড়া নামক গ্রামে জনৈক ব্যক্তির
পুকুরে গোসুলের সময় দুই শিশুর মৃত্যু হয়েছে।
নিহতরা আরাজি দুলেপুর গড়পাড়া নামক গ্রামের মালা রায় ও জোসনা বেগমের মেয়ে ময়না (১০)ও একই গ্রামের মহেন এবং ভারতী রানীর মেয়ে মল্লিকা রানী (১৩)।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, ছোট্ট ভাতিজা পুকুরে গোসল করার সময় গভীর পানিতে চলে গেলে সাতার না জানা দুই ফুপু ও বোন তাকে উদ্ধার করতে গেলে তারাও গভীর পানিতে তলিয়ে যায়।

এদিকে ময়নার বাবা মালা রায় কাজ থেকে ফেরার পথে চিৎকার শুনতে পেয়ে পানিতে নেমে যায় এবং মেয়ে কে উদ্ধার করে ডাঙ্গায় নিয়ে আসে। এদিকে মল্লিকা রানীর মা ভারতী রানী চিৎকার শুনতে পেয়ে মেয়েকে খোঁজ করতে গেলে পানিতে নেমে যায় এবং মেয়ের ওড়না খুঁজে পায় এবং প্রায় ২০ মিনিট খোজাখুজির পরে মৃত অবস্থায় মল্লিকাকে খুঁজে পাই পরিবারের লোকজন। পরে নেকমরদ বাজারে পল্লী চিকিৎসকের কাছে নিয়ে গেলে দু জনকেই মৃত্যু ঘোষণা করেন।
ময়নার বাবা মালা রায় বলেন আমি কাজ থেকে ফেরার পথে একজন ছোট্ট বাচ্চা চিৎকার করে আমাকে বলে আমার মেয়ে পানিতে পড়ে গেছে তখন আমিও পানিতে নেমে যায় এবং খোঁজাখুঁজি করে মেয়েকে খুঁজে পাই।
অপরদিকে মল্লিক রানীর মা ভারতী রানী বলেন, মেয়েরা প্রতিদিন গোসল করতে যায় পুকুরে আমি বারবার নিষেধ করা সত্ত্বেও তারা আবারও গোসল করতে গেছে, কিছুক্ষণ পর আমি চিৎকার শুনতে পেলে সেখানে গিয়ে দেখি একজনকে ময়না কে মৃত অবস্থায় খুঁজে পেয়েছে এবং আমার মেয়েকে আমি খুঁজতে থাকি এবং এক পর্যায়ে আমি আমার মেয়ের ওর না খুঁজে পাই পরে এলাকার লোকজন খোঁজাখুঁজির প্রায় ২০ মিনিট পরে আমার মেয়েকে খুঁজে পাই।
একই ঘটনায় প্রিতি নামে আর এক শিশু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে যানা গেছে।


বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল আনাম ডন ঘটনার সততা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে আমরা সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পোঁছেছি।
ওসি আরও জানান পারিবারিক ভাবে কোন অভিযোগ না থাকায় মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশুর মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ