Inqilab Logo

রোববার, ২৩ জুন ২০২৪, ০৯ আষাঢ় ১৪৩১, ১৬ যিলহজ ১৪৪৫ হিজরী

খুলনায় ইজিবাইকের ধাক্কায় প্রাণ গেল শিশুর

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০২২, ৪:৫৮ পিএম

খুলনা মহানগরীর খালিশপুর এলাকায় ইজিবাইকের ধাক্কায় মারিয়া (৩) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। এই ঘটনায় ইজিবাইক চালককে আটক করছে পুলিশ। আজ বৃহস্পতিবার দুপুর ১টার দিকে খালিশপুর থানাধীন বাস্তহারা ৭ নম্বর রোডে এ ঘটনা ঘটে।
এলাকাবাসী জানায়, নগরীর বাস্তহারা এলাকার আল মামুনের কন্যা শিশু মারিয়া একা একা রাস্তা পারাপারের সময় দ্রুতগামী একটি ইজিবাইক তাকে ধাক্কা দেয়। এতে তার মাথায় এবং বুকে আঘাত লাগে। স্থানীয়রা মারিয়াকে চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে সার্জারী বিভাগে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর আড়াইটার দিকে শিশুটি মারা যায়। এলাকাবাসী ইজিবাইক চালক আলাউদ্দিনকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে।
খালিশপুর থানা ওসি মোহাম্মদ জাহাঙ্গীর জানান, ইজিবাইককে জব্দ করছে পুলিশ এবং ইজিবাইক চালককে আটক করা হয়েছে। নিহতের পরিবারের কাছ থেকে কোনো অভিযোগ পাওয়া যায় নি। অভিযোগ করলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশুর মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ