Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

তিনবেলা খাবার নিয়ে বরগুনা জেলা বিএনপির নেতৃবৃন্দের ট্রলার যোগে বরিশালের মহাসমাবেশের উদ্দেশ্যে যাত্রা

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ নভেম্বর, ২০২২, ৮:৩৬ পিএম | আপডেট : ৮:৩৯ পিএম, ৪ নভেম্বর, ২০২২

বিএনপির বরিশাল বিভাগীয় সমাবেশে যোগ দিতে তিনবেলা খাবার নিয়ে বরগুনা থেকে নৌপথে ট্রলার যোগে পৌঁছেছেন দলটির নেতাকর্মীরা।

বৃহস্পতিবার রাতে জেলা বিএনপির নেতৃত্বে জেলার সকল উপজেলার নেতা কর্মীরা ট্রলার নিয়ে বরিশালের উদ্দেশ্যে যাত্রা শুরু করেন। শুক্রবার বিকালে তারা বরিশাল পৌঁছান।

সংশ্লিষ্ট নেতাকর্মীরা জানান, সড়ক পথে বরিশাল পৌঁছানোর জন্য কোন গাড়ি না পাওয়ায় বৃহস্পতিবার রাত ১০ টার দিকে বরগুনা সদরসহ জেলার ৬ উপজেলা থেকে নৌ পথে ট্রলার নিয়ে যাত্রা শুরু করেছেন তারা। একপ্রকার বাধ্য হয়ে ঝুঁকি নিয়ে আসলেও রাতের খাবারের জন্য ট্রলারগুলোতে তিনবেলা খাবারের ব্যবস্থা করা হয়।

জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম রনি বলেন, আগেই একাংশ নেতা কর্মী মোটরসাইকেলে বরিশাল পৌঁছেছে। বাকিরা নৌপথে আনন্দ ভ্রমণের মধ্যদিয়ে বিভাগীয় মহাসমাবেশে যোগ দিচ্ছে।

বরগুনা জেলা যুবদলের সভাপতি জাহিদ হোসেন মোল্লা জানান, আগে থেকেই যুবদলের নেতা কর্মীদের নৌপথে বরিশাল যাওয়ার জন্য প্রস্তুতি নিয়ে রাখতে বলা হয়েছিল।

বরগুনা জেলা বিএনপির যুগ্ম আহবায়ক তারিকুজ্জামান টিটু জানান, বাস মালিক সমিতি ধর্মঘটের নামে বাস চলাচল বন্ধ ঘোষণা করেছে। বিকল্প হিসেবে নৌ পথে ট্রলারে বরিশালে আসা যাওয়ার ব্যবস্থা বেছে নিয়েছি।

তিনি আরও জানান, বরগুনা থেকে‌ নদী পথে ৩৬ টি ট্রলারে ‌৭ হাজারেরও বেশি নেতাকর্মী বরিশাল বিভাগীয় সমাবেশের উদ্দেশ্যে বরিশাল এসে পৌঁছেছেন। নেতাকর্মীদের জন্য রাতে ও সকালে ট্রলারগুলোতে রান্নার আয়োজন করা হয়েছে।

বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) এসএম তারেক রহমান জানান, কোনোভাবেই যেন আইনশৃঙ্খলার বিঘ্ন না ঘটাতে পারে সেদিকে আমরা করা নজর রাখছি। সাধারণ মানুষের স্বাভাবিক চলাচলে যাতে বিঘ্ন সৃষ্টি না হয় সে কারণে আমরা যথাযথ পদক্ষেপ গ্রহণ করেছি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মহাসমাবেশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ