Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

সিদ্ধিরগঞ্জে মহাসড়কে ৩ কিলোমিটার মানববন্ধন

| প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

সিদ্ধিরগঞ্জ উপজেলা সংবাদদাতা : মিয়ানমারে মুসলমানদের ওপর ঐ দেশের সেনাবাহিনী ও বৌদ্ধদের বর্বরোচিত হামলা এবং গণহত্যার প্রতিবাদে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মদনপুরে মনববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। সোমবার সকাল ১০টা থেকে বেলা ১২টা পর্যন্ত ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বন্দরের মদনপুর থেকে নাঙ্গলবন্দ পর্যন্ত ৩ কিলোমিটার এলাকাজুড়ে মনববন্ধন কর্মসূচি পালন করা হয়। বন্দর থানা অনৈসলামিক কার্যকলাপ প্রতিরোধ কমিটির উদ্যোগে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।
কমিটির বন্দর থানা সভাপতি হাফেজ মাওলানা আক্তারুজ্জামান সিদ্দিকীর সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন অনৈসলামিক কার্যকলাপ প্রতিরোধ কমিটির আমির আলহাজ আতিকুর রহমান নান্নু মুন্সী। এসময় অন্যান্যের মধ্যে আরো বক্তব্য রাখেন মাওলা মঞ্জুর মোরশেদ, মাওলানা নাসিম রেজা, আব্দুল্লাহ আল মাসুম, মাওলানা জামাল উদ্দিন, মাওলানা আমানউল্লাহ সিদ্দিকী, মুফতি আবু বকর সিদ্দিক প্রমুখ। বক্তারা মুসলমানদের ওপর নির্যাতনকারী মিয়ানমার সরকারপ্রধান অং সান সু চির শান্তিতে পাওয়া নোবেল পুরস্কার প্রত্যাহার করে নেয়ার জন্য জাতিসংঘের কাছে আহŸান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন

২২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ