Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

সরকারের পতন পর্যন্ত মাঠের আন্দোলনে থাকবে বিএনপি

সাংবাদিকদের আমির খসরু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

শুধু ১০ ডিসেম্বরই নয়, সরকারের পতন না হওয়া পর্যন্ত বিএনপি মাঠের আন্দোলনে থাকবে বলে জানিয়েছেন দলের স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী। গতকাল বৃহস্পতিবার জাতীয়তাবাদী যুবদলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের কবরে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের তিনি একথা বলেন। শ্রদ্ধা নিবেদন শেষে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। এ সময় যুবদল নেতারা উপস্থিত ছিলেন।
আওয়ামী সরকার জনগণকে ভয় পায় বলে এ সময় মন্তব্য করেন আমির খসরু বলেন, তারা ভয় পায় বলেই বিএনপির গণসমাবেশের আগে বাস ধর্মঘট ডাকা হচ্ছে। বরিশালে সমাবেশের আগের দিন ধর্মঘট ডাকা তারই প্রমাণ। বিএনপি জনগণকে নিয়ে মৃত্যু বাজি রেখে আন্দোলনে নেমেছে। সেখান থেকে কেউ রুখতে পারবে না।
যুবদলের সাবেক সভাপতি সাইফুল আলম নীরব, বর্তমান সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু, সাধারণ সম্পাদক আব্দুল মোনায়েম মুন্না, সিনিয়র সভাপতি মামুন হাসান, শফিকুল ইসলাম মিল্টন, গোলাম মাওলা শাহীনসহ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা এ সময় উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ