Inqilab Logo

শনিবার, ২২ জুন ২০২৪, ০৮ আষাঢ় ১৪৩১, ১৫ যিলহজ ১৪৪৫ হিজরী

খুলনার বাইতুন নূর মসজিদ চত্বরে সমাবেশের অনুমতি পেল ইসলামী আন্দোলন

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০২২, ৫:০৯ পিএম

নিত্য প্রয়োজনীয় দ্রব্যের অস্বাভাবিক মূল্য বৃদ্ধির প্রতিবাদ, শিক্ষা সিলেবাসে ধর্মীয় শিক্ষা সংকোচন বন্ধ, ইসলাম- দেশ ও মানবতা বিরোধী মদের বিধিমালা বাতিল, বন্ধকৃত মিল কলকারখানা চালু, স্বাধীনতার মূল লক্ষ্য সাম্য-মানবিক মর্যাদা ও সামাজিক ন্যায়বিচার প্রতিষ্ঠা, দুর্নীতি ও সন্ত্রাস মুক্ত কল্যাণ রাষ্ট্র গঠনে ইসলামী হুকুমত প্রতিষ্ঠা এবং জাতীয় মহাসমাবেশে পীর সাহেব চরমোনাই ঘোষিত ১৫ দফা দাবি আদায়ের লক্ষ্যে আগামীকাল ২৮ অক্টোবর শুক্রবার খুলনার সোনালী ব্যাংক চত্বরে বাদ জুম্মা শায়েখে চরমোনাই'র বিশাল সমাবেশ হওয়ার কথা থাকলেও প্রশাসনিক অনুমতি না পাওয়ায় নগরীর বায়তুন নূর মসজিদ চত্বর, নিউমার্কেটের সামনে অনুষ্ঠিত হবে।
আজ বৃহস্পতিবার (২৭ অক্টোবর) গণমাধ্যমে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয় সিটি কর্পোরেশন কর্তৃক স্থানের অনুমতি পাওয়া সত্ত্বেও প্রশাসন থেকে অনুমতি না পাওয়ায় তাদের নির্ধারিত বাইতুন নূর মসজিদ কমপ্লেক্সের সামনে সমাবেশ অনুষ্ঠিত হবে। সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর সিনিয়র নায়েবে আমীর মুফতী সৈয়দ মোহাম্মদ ফয়জুল করিম, শায়েখে চরমোনাই।
আগামীকালের বাইতুন নূর মসজিদ চত্বর নিউমার্কেটের সামনের সমাবেশ সফলের জন্য খুলনাবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর সভাপতি মুফতি আমানুল্লাহ, জেলা সভাপতি অধ্যাপক মাওলানা আব্দুল্লাহ ইমরান, নগর সেক্রেটারী শেখ মোঃ নাসির উদ্দিন, জেলা সেক্রেটারী হাফেজ আসাদুল্লাহ আল গালিব।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইসলামী আন্দোলন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ