Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পার্বতীপুরে ফুলবাড়ী, রংপুর দিনাজপুর ও সৈয়দপুর রুটে বাস চলাচল বন্ধ

পার্বতীপুর (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম


দিনাজপুরের পার্বতীপর মোটর মালিক সমিতির সাধারণ সম্পাদক মো. ফয়জার রহমান দুর্বৃত্তদের হামলার শিকার হয়েছেন। গুরুতর আহত অবস্থায় তাকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত সোমবার রাত সাড়ে ১১টার দিকে শহরের গুলপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। হামলার প্রতিবাদে গতকাল মঙ্গলবার সকাল থেকে চার রুটে বাস চলাচল বন্ধ করে দিয়েছে মোটর পরিবহন মালিক সমিতি। ফলে ভোগান্তিতে পড়েছেন যাত্রী সাধারণ।
জানা গেছে, রাত ১১টার দিকে ফয়জার রহমান গুলপাড়া রাস্তার মোড়ে অবস্থান করছিলেন। এ সময় পেছন থেকে মাথায় হেলমেট পরা ৫-৭জন দুর্বৃত্ত এসে ধারালো অস্ত্র দিয়ে শরীরে কোপ মেরে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় পথচারীরা তাকে উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহমান মেডিকেল কলেজে ভর্তি করে। এতে পার্বতীপুর থেকে ফুলবাড়ী, রংপুর, দিনাজপুর ও সৈয়দপুর রুটে বাস চলাচল বন্ধ রয়েছে। পার্বতীপুর মডেল থানার ওসি আবুল হাসনাত বলেন, মোটর মালিক সমিতির সম্পাদক ফয়জার রহমানের উপর দূর্বৃত্তদের হামলার কথা শুনেছেন। তবে থানায় কেউ অভিযোগ দিতে আসেননি। অভিযোগ না দিয়ে হঠাৎ করে বাস চলাচল বন্ধ করে দেওয়া ঠিক হয়নি মালিক সমিতির।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্ধ

২৮ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ