Inqilab Logo

সোমবার, ১৫ জুলাই ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১, ০৮ মুহাররম ১৪৪৬ হিজরী

ওয়েব সিরিজ নিয়ে আসছেন ‘ব্যাচেলর পয়েন্ট’ নির্মাতা অমি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০২২, ১১:২৩ এএম

বর্তমান সময়ে ছোট পর্দার অন্যতম জনপ্রিয় নির্মাতা কাজল আরেফিন অমি। তার নির্মিত সিরিয়াল ‘ব্যাচেলর পয়েন্ট’ পেয়েছে তুমুল জনপ্রিয়তা। তারই ধারাবাহিকতায় বর্তমানে এর চতুর্থ সিজন প্রচার চলছে। শুধু তাই নয়, অমি এখন পর্যন্ত যতগুলো সিঙ্গেল নাটক নির্মাণ করেছেন সেগুলোও দর্শকপ্রিয়তায় ভেসেছে। এবার প্রথমবারের মতো ওয়েব সিরিজ তৈরির ঘোষণা দিলেন তিনি। বঙ্গ’র প্রযোজনায় অমির প্রথম ওয়েব সিরিজের নাম ‘হোটেল রিল্যাক্স’।

রবিবার (২৩ অক্টোবর) বিকেলে বঙ্গ’র সঙ্গে চুক্তিও স্বাক্ষর করে ফেলেছেন অমি। তার সঙ্গে চুক্তিতে স্বাক্ষর করেছেন প্রতিষ্ঠানটির চিফ অব কন্টেন্ট মুশফিকুর রহমান। ওয়েব সিরিজটি হবে ছয় পর্বের।

ওয়েব সিরিজটি প্রসঙ্গে অমি বলেন, আসলে ওয়েবে বেশিরভাগ কাজই হচ্ছে এখন থ্রিলারধর্মী। তাই আমি চাচ্ছিলাম বিনোদনধর্মী কিছু দেয়া যায় কিনা। অবশেষে সেটাই হচ্ছে। তবে আমি যেটা নির্মান করবো তেমন কাজ মানুষ দেখেননি আগে।

তিনি আরও বলেন, ব্যাচেলর পয়েন্টে দর্শক যেমন প্রতিটি দৃশ্য উপভোগ করেন। ওয়েবের ক্ষেত্রেও আমার টার্গেট প্রতিটি দৃশ্যই যেন দর্শকদের কাছে উপভোগ্য হয়ে ওঠে। বরাবরের মতো আমার সর্বোচ্চ চেষ্টা থাকবে।

জানা গেছে, ‘হোটেল রিল্যাক্স’ ওয়েব সিরিজে ব্যাচেলর পয়েন্টের শিল্পী ছাড়াও অন্য শিল্পীরাও কাজ করবেন। আগামী নভেম্বরে থেকে ওয়েব সিরিজটির শুটিংয়ে শুরু হবে। আগামী ফেব্রুয়ারি অথবা মার্চ মাসে বঙ্গের ওটিটি প্ল্যাটফর্ম থেকে ‘হোটেল রিল্যাক্স’ ‍মুক্তি পেতে পারে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওয়েব সিরিজ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ